ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বান্দরবানে ইউপি চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের পর হত্যা

imagesমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের রুমায় এক ইউপি চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ সোমবার ভোরে রুমা উপজেলার গালেংগ্যা ইউনিয়নের রামদু পাড়ার কাছে এ ঘটনা ঘটে।

নিহত চেয়ারম্যান প্রার্থীর নাম শান্তি ত্রিপুরা। সে আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির স্থানীয় কমিটির সদস্য। আজ ভোরে ঐ চেয়ারম্যান প্রার্থী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহের জন্য রুমা সদরের উদ্দেশ্যে ঘর থেকে বের হওয়ার সময় একদল সন্ত্রাসী তাকে অপহরণ করে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর নিহতের লাশ উদ্ধারের জন্য ঐ এলাকায় গালেংগ্যা বিজিবি ক্যাম্প থেকে বিজিবির সদস্য ও পুলিশ গিয়েছে।

নিহত শান্তি ত্রিপুরা এবার গালেংগ্যা ইউনিয়ন পরিষদের নির্বাচনে জনসংহতি সমিতির সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ছিল। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানাতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী।

পুলিশ ও বিজিবি সূত্রে জানা যায়, ভোর ৪টার দিকে শান্তি ত্রিপুরা রামদু পাড়ার তার নিজ বাসা থেকে বের হওয়ার সময় একদল সন্ত্রাসী তার বাসা ঘেরাও করে তাকে অপহরণ করে নিয়ে যায়। পরে ১ কিলোমিটার দূরে আদিকা পাড়ার কাছে জঙ্গলে তাকে গুলি করে হত্যা করার পর সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পাঠকের মতামত: