ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাত করলেন ফজলুল করিম সাঈদী

প্রেস বিজ্ঞপ্তি ::
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। গতকাল সোমবার (৮ জুলাই) সকালে রাজধানী ঢাকাস্থ জাতীয় সংসদ ভবনের সরকারি বাসভবনে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী।
শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে চকরিয়া উপজেলার আত্মসামাজিক উন্নয়ন ও সম্ভাবনা-সমস্যা এবং আওয়ামী রাজনীতির বর্তমান প্রেক্ষাপট সর্ম্পকে ধারণা দেন চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। একই সঙ্গে তিনি বিগত বিএনপি জামায়াত জোট সরকার আমলে রাজনৈদিক প্রতিহিংসায় রোষানলের শিকার হয়ে কারানির্যাতন ও নানা কারনে বিভিন্ন সময়ে দলের মধ্যে অবহেলার শিকার হওয়ার বিষয় সেতুমন্ত্রীর কাছে তুলে ধরেন।
সাক্ষাতকালে উপজেলা পরিষদ নির্বাচনে সারাদেশে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ছাড়াও দলের অন্য কোন নেতা প্রার্থী হলে সাংগঠনিকভাবে কোন ধরণের বাঁধা ছিলনা। তারপরও প্রতিকুল পরিবেশ অতিক্রম করে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সেই সম্পর্কে অবহিত করেন উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী।
শুভেচ্ছা বিনিময়ের জবাবে এসময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আগামীতে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের ভাগ্য পরিবর্তনে আত্মসামাজিক উন্নয়ন নিশ্চিতে সরকারিভাবে সবধরণের সহযোগিতা করার আশ^াস দেন উপজেলা চেয়ারম্যান সাঈদীকে। একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল থেকে আওয়ামীলীগের রাজনীতিতে অতীতের মতো সক্রিয়ভাবে দায়িত্ব পালনের জন্য উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীকে কাজ করার নির্দেশ দেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

পাঠকের মতামত: