ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বান্দরবানে বিএনপি’র শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

Jogdan-Picবান্দরবান প্রতিনিধি ::::
বান্দরবান জেলা কৃষকদলের সাধারন সম্পাদক ও নিবাচিত ৯নং পৌর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল কালাম, বিএনপি নেতা ও সাবেক ৩নং ওয়ার্ড কাউন্সিলর নুর মোহাম্মদ এবং ৭ নং ওয়ার্ড বিএনপি নেতা মোঃ শাহ আলম ড্রাইভার এর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আর্দশের প্রতি অনুপ্রাণিত হয়ে বিএনপি’র এ সব নেতাকর্মীরা যোগদান করায় ফুল দিয়ে তাদের বরণ করে নেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার বিকেলে রাজার মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭তম জন্মদিবস উপলক্ষে আয়োজিত জনসমাবেশে বিএনপি’র নেতাকর্মীরা আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন। জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী।

এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ- সভাপতি মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ইসলাম বেবী।

সমাবেশে বীর বাহাদুর এমপি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি বিশ্বাস করে। বোমাবাজী, সন্ত্রাস ও মানুষ পোড়ানোর রাজনীতি করে না। শত প্রতিকুল অবস্থা থাকার পরও সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এক সময় যারা দেশের উন্নয়ন চায়নি, জননেত্রী ও সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেত্বত্বে দেশ যখন উন্নতির দিকে যাচ্ছে আজ তারা নিশ্চুপ হয়ে গেছে। দেশের মানুষ বুঝতে পারছে সত্যিকার অর্থে কারা দেশের মঙ্গল চায়। এই বিশ্বাসে বিএনপি ছেড়ে শত শত নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করছে।

পাঠকের মতামত: