Home » জাতীয় » খালেদা জিয়ার পায়ে ব্যথা, খাওয়ায় অরুচি, দুর্বল -সংবাদ সম্মেলনে বিএসএমএমইউ পরিচালক

খালেদা জিয়ার পায়ে ব্যথা, খাওয়ায় অরুচি, দুর্বল -সংবাদ সম্মেলনে বিএসএমএমইউ পরিচালক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক ::

চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পায়ে ব্যথা, যেটি জয়েন্টে ব্যথা। এ ছাড়া উনি দুর্বল আছেন, খাওয়ায় অরুচি আছে। তার ঘুমও কম হচ্ছে। এ ছাড়া তেমন কোনো জটিলতা নেই বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক।

আজ সোমবার বিকেলে বিএসএমএমইউ’র পরিচালকের কনফারেন্স কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এর আগে দুপুর ১২টা ৩৬ মিনিটে কারাগার থেকে খালেদা জিয়াকে বিএসএমএমইউ হাসপাতালে আনা হয়।

বিএসএমএমইউ পরিচালক বলেন, দুপুর পৌনে ১টার দিকে চিকিৎসার জন্য খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের ৬২১ নম্বর কেবিনে ভর্তি আছেন তিনি। ওনার সঙ্গে আসা কারারক্ষীরা ৬২২ নম্বর কেবিনে অবস্থান করছেন।

মাহবুবুল হক বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্যরা তাঁর সঙ্গে দেখা করেছেন। খালেদা জিয়ার কাছে রোগের বিস্তারিত শুনেছেন। তারা সেগুলো অ্যানালাইসিস করে খালেদা জিয়ার সঙ্গে আলাপ করে চিকিৎসাপত্র দিয়েছেন। তাঁর ডায়াবেটিস আগেই ছিল। এটি বেড়েছে। আজকে র‌্যানডম ১৪ এসেছে।

এ ছাড়া খালেদা জিয়ার চিকিৎসায় একজন চিকিৎসক প্রতিদিন নিয়োজিত থাকবেন। তিনি খালেদা জিয়ার চিকিৎসার খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি তাঁর অগ্রগতি সম্পর্কে প্রতিবেদন দেবেন।

খালেদা জিয়াকে অন্য কোনো হাসপাতালে নেওয়ার দরকার আছে কিনা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএসএমএমইউ বাংলাদেশে একটি সুপার স্পেশালাইজড হসপিটাল। এই হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা অনেক উন্নত এবং এখানে অনেক ভালো ভালো চিকিৎসক আছেন। আমার মনে হয় না তাকে এখান থেকে বাংলাদেশের অন্য কোনো হাসপাতালে নেওয়ার দরকার আছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজার জেলা কারাগারে লাগাতার অনিয়ম-দুর্নীতির অনুসন্ধানে দুদক

It's only fair to share...000মহসীন শেখ, কক্সবাজার ::  কক্সবাজার জেলা কারাগারে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অনুসন্ধান শুরু করেছে ...

error: Content is protected !!