Home » কক্সবাজার » কুতুবদিয়ায় বিদ্যুত মার্কেট এলাকায় অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে ছাই,  আহত-৪

কুতুবদিয়ায় বিদ্যুত মার্কেট এলাকায় অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে ছাই,  আহত-৪

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মোঃ আবু আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া ::

কুতুবদিয়ায় বড়ঘোপ ইউনিয়নের বিদ্যুৎ মার্কেট এলাকায় আগুনে পুড়ে গেছে ১২টি দোকান।  শনিবার দিবাগত রাত ৩টার সময় কুতুবদিয়া বিদ্যুৎ মার্কেট এলাকায়  (দলু রাম দাশ এবং খুদি রাম দাশের মার্কেটে ) আগুন ধরে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয় ও দোকানদার সূত্রে আগুন লাগার সঠিক কোন কারণ জানাতে পারেননি। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হলো-  শংকরের, এসআর ফার্মেসীর নগদ দুই লাখ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার ঔষধ ও মালামাল পুড়ে যায়। প্রদীপ দাশের কম্পিউটার, মুদি, বিকাশ দোকানের প্রায় ২লাখ টাকার মালামাল পুড়ে যায়। জামাল উদ্দিন প্রকাশ বদ এর মুদির দোকানের প্রায় ৬০ হাজার টাকার মালামাল, খোরশেদ আলমের চায়ের দোকানের মালামালসহ ৭০ হাজার টাকা, ইমাম হোসেনের ইমাম ফার্মেসীর প্রায় দেড় লাখ টাকার ঔষধ ও মালামাল, টিটু দাশের সেলুনের প্রায় এক লাখ টাকার মালামাল, রেজাউল করিমের চা’য়ের দোকানের ৫০ হাজার টাকার মালামাল, ছৈয়দ নুর সওদাগারের ধানের আড়ৎ প্রায় এক লাখ টাকার ধান ও চাল, কলিম উল্লাহর চায়ের দোকানের ৫০ হাজার টাকার মালামাল, সুভাষ সওদাগরের মুদির দোকানের এক লাখ টাকার  মালামাল, ওবাইদুল হোসেনের চায়ের দোকানের ৫০ হাজার টাকার মালামাল, আবদুল কাদেরের বিকাশ ও চায়ের দোকানের ৫০ হাজার টাকার মালামাল পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- গভীর রাতে বিদ্যুৎ মার্কেটে আগুন লাগলে স্থানীয় ও দোকানদারগণ দ্রুত চেষ্টা করে দুই ঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় । ঐ সময়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টার সময় আহত হয় সুমন দাশ প্রকাশ বদন, খোরশেদ আলম, মোহাম্মদ ছৈয়দ নুর সওদাগর, ইলিয়াছ সওদাগর।

স্থানীয়  শংকর দাশের সাথে কথা হলে তিনি জানান, রাত ৩টায় আগুন লেগে ১২টি দোকান পুড়ে ছাই হওয়ার কথা নিশ্চিত করেন।

আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত এলাকা ইউএনও দীপক কুমার রায়, ওসি মোহাম্মদ দিদারুল ফেরদাউস, আওয়ামীলীগ নেতা কর্মীরা পরিদর্শন করেন। ইউএনও ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরী করে জেলা প্রশাসক, কক্সবাজার বরাবরে পাঠিয়েছেন বলে নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জেলার ১২৯ বৌদ্ধ বিহারে শান্তিপূর্ণ পরিবেশে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত

It's only fair to share...000এম.এ আজিজ রাসেল :: ব্যাপক নিরাপত্তা, ধর্মীয় ভাবগাম্ভীর্যতা ও বিপুল উৎসাহ-উদ্দীপনার ...

error: Content is protected !!