ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় টমটম চাপায় মাদ্রাসার ছাত্র নিহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::
বান্দরবানের লামায় বেপরোয়া টমটমের চাপায় মো. আরাফাত (৮) নামে এক মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) দুপুর ১টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ডান হাতির ছড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহত শিশুটিকে দ্রুত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী চকরিয়ার মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নেয়া হলে বেলা ৩টায় সে মারা যায়।
নিহত শিশু আরাফাত ফাঁসিয়াখালী ইউনিয়নের ডানহাতির ছড়া এলাকার মো. মিনুর ছেলে এবং গুলিস্থান বাজার এলাকার আশ্রাফিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্র। নিহতের লাশ তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে আসে।
প্রত্যেক্ষদর্শীরা জানান, শিশুটি মাদ্রাসা হতে দুপুরের ভাত খেতে বাড়ি যাচ্ছিল। এসময় ডান হাতির ছড়া উঠনি নামক স্থানে পিছন দিক থেকে টমটমটি বাচ্চাটিকে চাপা দেয়। খবর পেয়ে বাড়ির লোকজন এসে তাকে পার্শ্ববর্তী মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে সেখানে শিশুটি মারা যায়। টমটম গাড়ির ড্রাইভার ও মালিক মো. শোয়াইব পালিয়েছে। ড্রাইভার শোয়াইব এর বাড়ি চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সাতঘর গ্রামে।
ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, খুব মর্মান্তিক ঘটনা। টমটম, সিএনজি গুলো খুবই বেপরোয়া ভাবে গাড়ি চালায়। ছোট ছোট ছেলেরা টমটম ও সিএনজি চালানোর কারণে রোডে প্রতিনিয়ত দূর্ঘটনা বাড়ছে।
লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: