ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

গ্রামকে শহরে রুপান্তরিত করা হবে-এমপি জাফর আলম

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য জাফর আলম বলেছেন, দীর্ঘ ৪৫ বছর পর আপনারা আওয়ামীলীগকে এই আসনটি উপহার দিয়েছেন। আমিও উন্নয়নের মাধ্যমে এর প্রতিদান দিতে চাই। আমি সকল দলের এমপি। বিরোধী জোটের প্রতি কোন ধরনের প্রতিহিংসা পরায়নতা দেখানো চলবেনা। এজন্য আমার নেতা-কর্মীদের শৃঙ্খলা ও নৈতিকতা বজায় রেখে চলতে হবে।

১২ ডিসেম্বর শনিবার চকরিয়া উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ ভুমিহীন উপকুলীয় উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও গণসংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব জাফর আলম এসব কথা বলেন।

চিরিংগা চরনদ্বীপ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, জেলা পরিষদ সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চরণদ্বীপ ভুমিহীন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ফেরকানুল ইসলাম, চরণদ্বীপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহ উদ্দিন, আওয়ামীলীগ নেতা আমির হোসেন আমু প্রমুখ।

জাফর আলম আরো বলেন, আমার নির্বাচনী ইশতেহারে চকরিয়া-পেকুয়ার উন্নয়নের রুপরেখা ঘোষনা করেছিলাম। ইতোমধ্যে আমি সেসব কাজ শুরু করে দিয়েছি। আগামী ৫বছরের মধ্যে গ্রামকে শহরে রুপান্তরিত করা হবে। অবহেলিত গ্রামগুলোকে অধিক গুরুত্ব দেয়া হবে।

পাঠকের মতামত: