ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ভোট কেন্দ্রের পাশে কবরস্থান এলাকা থেকে এলজি বন্দুক-গুলি উদ্ধার

এম.জিয়াবুল হক, চকরিয়া :

চকরিয়ায় বিজিবির অভিযানে ভোট কেন্দ্রের পাশে কবরস্থান এলাকা থেকে একটি এলজি বন্দুক ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ভোরে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে একাদশ নির্বাচনের দায়িত্বরত বিজিবির একটিদল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন ব্যাটালিয়ান (বিজিবি ৫৭) টিমের নির্বাচনে দায়িত্বরত চকরিয়ার অস্থায়ী ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল খন্দকার মিজানুর।

লে: কর্ণেল খন্দকার মিজানুর বলেন, গতকাল শনিবার ভোরে বিজিবি সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চকরিয়া উপজেলার লক্ষ্যারচর চরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের পাশের এলাকায় অভিযান পরিচালনা করেন। ওইসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী কাটা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন বিজিবির সুবেদার মো: আবদুল গোফরানসহ একটিদল।

তিনি বলেন, অভিযানকালে বিজিবির উপস্থিতি টের পেয়ে দৃর্বৃত্তরা অস্ত্র ফেলে পালিয়ে যায়। আগেরদিন শুক্রবার রাত আটটার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের কুলছুম নাহার সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশের খাতুরবাপের ব্রীজ এলাকায় দৃর্বৃত্তরা ফাঁকা গুলি বর্ষণ করে। এ ঘটনার খবর পেয়ে টহরলরত ক্যাম্পের বিজিবি সুবেদার মো: মুজিবুর রহমানের নেতৃত্বে অভিযান চালায়। অভিযানে দূষ্কৃতিকারীদের ফেলে যাওয়া রাইফেলের ৮ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। #

পাঠকের মতামত: