Home » পার্বত্য জেলা » লামা-আলীকদম সড়কের মিরিঞ্জায় বাস দুর্ঘটনায় আহত ২৭

লামা-আলীকদম সড়কের মিরিঞ্জায় বাস দুর্ঘটনায় আহত ২৭

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::

বান্দরবানের লামায় যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ২৭জন আহত হয়েছে। লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের নয় মাইল নামক স্থানে বুধবার (১২ ডিসেম্বর) বিকাল ৫টায় এই দুর্ঘটনাটি ঘটে। লামা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নয়ন দেব চাকমা জানিয়েছেন, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ১৫ জনকে স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে প্রেরণ করে। আহত আরো ১২ জনকে পিকআপে করে লামা হাসপাতালে নিয়ে আসে।

লামা হাসপাতালে ভর্তি আহতরা হল, আলীকদমের নয়াপাড়া ইউনিয়নের মনচ পাড়ার কাওসারা বেগম (৩২), তার মেয়ে মাছুমা জান্নাত (৮), কক্সবাজার জেলার রামু উপজেলার সাধন বড়–য়া (৫০), মিনু বড়–য়া (৫০), বমুবিলছড়ি পূর্বপাড়া জুবাইদা ইয়াছমিন (৩৫), হাবিবুর রহমান (৭), লামা বেড়াতে আসা ফেনী জেলার নুরনাহার বেগম (৫৫), লাবনী আক্তার (২৬), লামা পৌরসভার টিএন্ডটি পাড়ার সামিয়া আক্তার (৯ মাস), চকরিয়ার শওকত আরা (৩৫), চকরিয়া মানিকপুর এলাকার কবির আহমদ (৫৭) ও মো. আব্দুর রাজ্জাক (২২)। চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে নেয়া ১৫ জনের তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া য়ায়নি।

বাসের যাত্রী আহত কবির আহমদ জানান, বাসটি যাত্রী বোঝাই করে চকরিয়া হতে লামা উপজেলায় আসছিল। যাত্রা পথে মিরিঞ্জা পাহাড়ের নয় মাইল নামক স্থানে পৌঁছালে গাড়ির সামনের চাকা বাস্ট হয়ে যায়। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারালে ড্রাইভার দ্রুত রাস্তার পাশের বড় রেন্ডি কড়ি গাছের সাথে ধাক্কা দেয়। গাড়ির সামনের যাত্রীরা বেশ আঘাত প্রায়। দ্রুত অন্য গাড়ি ও এ্যাম্বুলেন্স করে গুরুতর আহতদের চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে পাঠানো হয়। সামান্য আহতদের ফায়ার সার্ভিস লামা হাসপাতালে নিয়ে আসে। ৫২ সিটের বাস গাড়িটিতে প্রায় ৭০জন যাত্রী ছিল। বাস গাড়িটির লাইসেন্স নং- চট্টমেট্রো চ-২০৮।

লামা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ জিয়াউল হায়দার বলেন, আহত ১২ জনের মধ্যে কাওসারা বেগমের বাম হাতটি ভেঙ্গে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। অন্য ৭জন ভর্তি ও ৪জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, খবর পাওয়ামাত্র ঘটনাস্থল ও লামা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে সাড়াঁশি অভিযান

It's only fair to share...000 এম মনছুর আলম, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়া উপজেলার ইসলাম নগরে অবৈধ ...

error: Content is protected !!