ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ঐক্যফ্রন্ট পরিচালিত হচ্ছে লন্ডনের ইশারায়: কাদের

ডেস্ক নিউজ ::

ড. কামাল হোসেন ও কাদের সিদ্দিকদের বিএনপি ব্যবহার করছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্ট পরিচালিত হচ্ছে লন্ডনের ইশারায়।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে আয়োজিত এক সেমিনার শেষে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ডা. কামাল হোসেন ও কাদের সিদ্দিকিসহ অন্যদের বিএনপি ব্যবহার করছে। আর তারা পরিচালিত হচ্ছেন লন্ডন থেকে। তাদের এক কানাকড়ি দাম নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি বিভিন্ন জায়গায় আক্রমণাত্মক মন্তব্য করে দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিচ্ছেন। তারা বলছেন, নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে ৩শ’ থেকে ৪শ’ নেতা-কর্মী অবস্থান করবে। আমরা যদি একইভাবে আমাদের নেতা-কর্মীদের কেন্দ্রে অবস্থান নিতে বলি, তাহলে কি গৃহযুদ্ধ হবে না?

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আ.লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘নির্বাচন কমিশনের আচরণ এখনো আওয়ামী লীগের কাছে পক্ষপাতমূলক মনে হচ্ছে না।’

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ব্যাপারে এক প্রশ্নেরেউত্তরে তিনি বলেন, তারেক রহমানের বিষয়টি নির্বাচন কমিশনে অভিযোগ করলেও গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ আরপিওতে কাভার না করায় এ বিষয়ে ভিন্ন পথে সমাধান খুঁজছে আওয়ামী লীগ।

পাঠকের মতামত: