Home » জাতীয় » ঐক্যফ্রন্টে যোগ দিলেন অবসরপ্রাপ্ত ১০ সেনা কর্মকর্তা

ঐক্যফ্রন্টে যোগ দিলেন অবসরপ্রাপ্ত ১০ সেনা কর্মকর্তা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক ::   ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন বিরোধী জোট জাতীয় ঐক্যফ্লন্টে যোগদান করলেন সাবেক ১০ জন সামরিক কর্মকর্তা। নির্বাচনে অংশ নেওয়ার প্রত্যয়ও রয়েছে তাদের।

সোমবার (৯ নভেম্বর) বিকেলে মতিঝিলে ফ্রন্টের প্রধান ড. কামাল হোসেনের চেম্বারে তারা আনুষ্ঠানিকভাবে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে ড. কামাল হোসেন অল্প সময়ের জন্য ছিলেন। পরে পারিবারিক একটি অনুষ্ঠানের কারণে তিনি বের হয়ে যান। এর আগে সাবেক অর্থমন্ত্রী শাহ এম এস কিবরিয়া ছেলে রেজা কিবরিয়া ঐক্যফ্রন্টে যোগদান করেন।

তাঁরা হচ্ছেন- মুক্তিযোদ্ধা লেফটেনেন্ট কর্ণেল অব. খন্দকার ফরিদুল আকবর (পিএসসি এমডিএস), প্রফেসর লেফটেনেন্ট কর্ণেল (অব.) শেখ আকরাম আলি, লেফটেনেন্ট কর্ণেল (অব.) মোহাম্মদ শহিদুল্লাহ পিএসসি এমডিএস, মেজর অব. মাসুদুল হাসান পিএইচডি, মেজর অব. মো. ইমরান, মেজর অব. মো. বদরুল আলম সিদ্দিক পিএসসি, স্কোয়াডন লিডার আলহাজ মো. ফোরকান আলম খান, লেফটেনেন্ট কর্ণেল (অব.) এ এফ এম নুরুদ্দিন পিএসসি, স্কোয়াডন (অব.) মো. হাবিব উল্লাহ ও স্কোয়াডন লিডার (অব.) মো. মাহমুদ।

এ সময় গণফোরামের কার্যকরী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী বলেন, ১০ জন সাবেক সামরিক কর্মকর্তা গণফোরামের মাধ্যমে আমাদের জোটে যোগদান করেছেন। আমরা একটি লড়াই সংগ্রামের মধ্যে আছি। এই দশ জন লড়াইয়ে অবর্তীর্ণ হবেন। বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে শুভ পরিবর্তনের লক্ষ্যে আমরা ৩০ ডিসেম্বর নির্বাচন যাচ্ছি। বাংলাদেশের জন্য ওই দিনটি চ্যালেঞ্জের।

ঐক্যফ্রন্টে যোগদান করে অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্ণেল খন্দকার ফরিদুল আকবর বলেন, আমরা সবাই অবসরপ্রাপ্ত কর্মকর্তা। দেশের এই ক্রান্তিকালে ড. কামাল হোসেনের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে ঐক্যবদ্ধ হয়েছি। বাংলাদেশ একটি হোমোজেনিয়াস কাট্রি। ড. কামাল হোসেনের নেতৃত্বে বাংলাদেশ উচ্চমধ্যম আয়ের দেশে পরিণত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়া-পেকুয়ায় ‘ধানের শীষে’র গণজোয়ারে হিতাহিত জ্ঞানশূণ্য আ.লীগ -হাসিনা আহমদ

It's only fair to share...41600ভয়-ভীতিকে দূরে রেখে ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিতে হবে  নিজস্ব প্রতিবেদক ...

error: Content is protected !!