Home » পার্বত্য জেলা » লামায় ১৬ হাজার ৭৮৯ জন ভোটারকে স্মার্ট পরিচয়পত্র দেয়া হচ্ছে

লামায় ১৬ হাজার ৭৮৯ জন ভোটারকে স্মার্ট পরিচয়পত্র দেয়া হচ্ছে

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::   বান্দরবানের লামা পৌরসভা ও সদর ইউনিয়নের ১৬ হাজার ৭৮৯ জন ভোটার স্মার্ট জাতীয় পরিচয়পত্র পেতে যাচ্ছেন। বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ গত ২৮ অক্টোবর ২০১৮ইং রোববার লামা উপজেলায় স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

লামা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর মঙ্গলবার থেকে আগামী ৫ নভেম্বর ২০১৮ইং সোমবার পর্যন্ত লামা পৌরসভা ও সদর ইউনিয়নের ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ চলবে। লামা পৌরসভার ১২ হাজার ৬৩১জন ভোটারকে ৩০ অক্টোবর থেকে ৩ নভেম্বর পর্যন্ত লামা পৌরসভার মধুঝিরিস্থ কার্যালয়ে ধারাবাহিকভাবে স্মার্ট পরিচয়পত্র দেয়া হবে। লামা সদর ইউনিয়নের ৪ হাজার ১৫৮জন ভোটারকে ৪ নভেম্বর থেকে ৫ নভেম্বর ২০১৮ইং পর্যন্ত মেরাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্ট পরিচয়পত্র দেয়া হবে।

লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, পৌরসভার ভোটাররা যেন নির্বিঘেœ স্মার্ট পরিচয়পত্র নিতে পারে সে জন্য সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত একটানা ১০টি বুথে পরিচয়পত্র বিতরণ করা হচ্ছে। এছাড়া পৌরসভার প্রচুর স্বেচ্ছাসেবক কার্ড বিতরণ কাজে নির্বাচন কমিশনের লোকজনকে সহায়তা করে যাচ্ছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা নববিন্দু নারায়ন চাকমা বলেন, এখন আমরা ১টি পৌরসভা ও ১টি ইউনিয়নে স্মার্ট পরিচয়পত্র বিতরণ করছি। উপজেলার বাকী ৬টি ইউনিয়নে নভেম্বরের মধ্যে পরিচয়পত্র বিতরণ করতে ফাইল তৈরি করে নির্বাচন কমিশনের কাছে অনুমোদনের জন্য প্রেরণ করা হয়েছে। অনুমতি পেলে জাতীয় সংসদ নির্বাচনের আগেই অন্যান্য ৬টি ইউনিয়নেও পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উখিয়ায় চলছে প্রকাশ্যে পাহাড় কাটার ধূম! নিরব বন বিভাগ

It's only fair to share...000ফারুক আহমদ, উখিয়া ::  উখিয়ায় চলছে নির্বিচারে পাহাড় কাটার প্রতিযোগিতা। সরকারি আইনকে ...

error: Content is protected !!