Home » প্রবাসী » সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী বিএনপিতে অচলাবস্থা

সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী বিএনপিতে অচলাবস্থা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সৌদি আরব সংবাদদাতা ::
সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী বিএনপিতে অচলাবস্থা বিরাজ করছে। দলের কমিটি থাকলেও কোনো কার্যক্রম না থাকায় এই অচলাবস্থা সৃষ্টি হয়েছে। এতে করে সাধারণ নেতাকর্মীরা একেবারে জিমিয়ে পড়েছে। এই অবস্থা কাটিয়ে উঠতে কমিটি পুনর্গঠনের দাবি জানিয়েছেন সাধারণ নেতাকর্মীরা।

অভিযোগ মতে, গত আট মাস আগে সৌদি আরবস্থ কক্সবাজার জেলা প্রবাসী বিএনপির একটি দেয়া হয়। কমিটির সভাপতি শহীদুল্লাহ এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মিল্কি। কমিটি ঘোষণার পর তারা কোনো কার্যক্রম বা কর্মসূচী পালন করেনি। এমনকি নির্বাহী কমিটির একটি সভাও ডাকেনি। কর্মীদের সাথে তাদের কোনো যোগাযোগও নেই। অন্যদিকে শহীদুল্লাহ এবং দেলোয়ার হোসেন মিল্কি নবগঠিত কমিটি ছাড়াও তাদের আগের জহির আহামদ ও আবদু শুক্কুরের কমিটিটিও বলবৎ রয়েছে। তারা বিচ্ছিন্ন হলেও তাদেরও কোনো কার্যক্রম নেই। ফলে দলের চরম অচলাবস্থা বিরাজ করছে। উপরন্তু দু’কমিটির দ্বিধা-বিভক্তির কারণে নেতাকর্মীদের মাঝে অসন্তোষ চলছে। এর ফলে দলের সুমান ক্ষুন্ন হচ্ছে।

সাধারণ নেতাকর্মীদের দাবি, এভাবে দলের কার্যক্রম না থাকলে দলও বিলুপ্ত হয়ে যেতে পারে। তাই দু’কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির গঠনের উদ্যোগ নেয়া হোক। এই জন্য সিনিয়র নেতাদের সমন্বয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হোক। এই জন্য কক্সবাজার জেলা বিএনপির জরুরী ভিত্তিতে হস্তক্ষেপ করা জরুরী। তাহলে নতুনভাবে কার্যক্রম তরান্বিত হবে। নেতাকর্মীরা উজ্জীবিত হবে। এর ফলে আগামী জাতীয় নির্বাচনে ইতিবাচক প্রভাব পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের জন্য ৪৩০০ একর বন-পাহাড় কাটা পড়েছে

It's only fair to share...000ডেস্ক রিপোর্ট :: উখিয়া ও টেকনাফে রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার জন্য ৪ ...