ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় ৫৫ পিস ইয়াবা সহ যুবক গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::    বিক্রয়ের উদ্দেশ্যে পাচারকালে বান্দরবানের লামায় ৫৫ পিস ইয়াবা সহ মো. আনিছ (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ফাইতং-বানিয়াছড়া সড়কের নয়া পাড়া হতে তাকে গ্রেফতার করা হয়। আনিছ পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের মুসলিম নগর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ইয়াবা সহ গ্রেফতার মো. আনিছকে আসামী করে লামা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং- ০১, তারিখ- ১ সেপ্টেম্বর ২০১৮ইং। মামলাটির তদন্ত কর্মকর্তা হিসেবে থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিনকে দায়িত্ব দেয়া হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হানিফ সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালায়। এসময় ফাইতং-বানিয়াছড়া সড়কের নয়া পাড়াস্থ আফিয়া মঞ্জিল বাড়ি সংলগ্ন স্থান হতে আনিছকে ৫৫ পিস ইয়াবা সহ আটক করা হয়। বেশ কিছুদিন যাবৎ আনিছ ইয়াবা পাচার ও বিক্রয়ের সাথে জড়িত আছে বলে স্থানীয়রা জানায়।

মামলার তদন্ত অফিসার পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন বলেন, গ্রেফতারকৃত আসামী মো. আনিছ ও তার শরীর হতে প্রাপ্ত ৫৫ পিস ইয়াবা থানা হেফাজতে রয়েছে। ধৃত ব্যক্তিকে দ্রুত লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

পাঠকের মতামত: