ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় জঙ্গল থেকে পরিত্যাক্ত ডাম্পার গাড়ী উদ্ধার

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া :

চকরিয়ায় জঙ্গল থেকে একটি পরিত্যাক্ত ডাম্পার গাড়ি উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয়দের তথ্যের ভিত্তিতে রবিবার (১৯ আগস্ট) দুপুরে ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক আওতাধীন নাছির রোড়ের জঙ্গল থেকে গাড়িটি উদ্ধার করা হয়। বিগত কয়েকদিন ধরে ওই স্থানে নাম্বার প্লেট বিহীন লাল-নীল রঙের একটি ডাম্পার পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। বিষয়টি সন্দেহজনক মনে হলে তারা ডুলাহাজারা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তৌহিদুল ইসলামকে জানান। যুবলীগ নেতা তৌহিদ শনিবার সন্ধায় সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সত্যতা জেনে চকরিয়া থানাকে অবগত করে। পরদিন রবিবার থানার উপপরিদর্শক (এসআই) আবদুল খালেক পুলিশ ফোর্স সহকারে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় কয়েকজন গাড়ী কোম্পানির সাথে কথা হলে তারা ডাম্পারটি আশেপাশের এলাকার নয় বলে মনে করেন। ধারণা করা হচ্ছে কে বা কারা দূরদূরান্ত থেকে ডাম্পার গাড়িটি এনে জঙ্গলে রেখে চলে যায়। অপরদিকে গত ১৭ আগস্ট চকরিয়া বানিয়ার ছড়া এলাকা থেকে একটি ট্রাক চালকের লাশ উদ্ধার করেন পুলিশ। এ ঘটনার সাথে ডাম্পার গাড়িটির সংশ্লিষ্টতা আছে কিনা স্থানীয় মাঝে সন্দেহ রয়ে যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বকতিয়ার উদ্দিন চৌধুরী জানায়, ডুলাহাজারার জঙ্গলে কয়েকদিন ধরে একটি ডাম্পার গাড়ি পড়ে থাকার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি সন্দেহজনক মনে হলে গাড়িটি থানায় নিয়ে আনা হয়। যথাযথ প্রমাণ পেলে এটি হস্তান্তর করা হবে এবং অন্য কোন রহস্য আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

পাঠকের মতামত: