ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় বজ্রপাতে ২শিশুসহ ৫ নারী শ্রমিক গুরুতর আহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা ::  বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বজ্রপাতে দুই শিশু ও ৩ নারী শ্রমিক সহ ৫জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (১৯ জুলাই) বিকেলে উপজেলার আজিজনগর ইউনিয়নের সিগারেট কোম্পানী ‘আজিজ উদ্দিন ইন্ডাস্ট্রিজে’ এই ঘটনা ঘটে।

বজ্রপাতে আহতরা হলেন, মিশন পাড়া এলাকার রৌশনারা বেগম (৪০) শামসুন্নাহার (৪২) রহিমা বেগম (৪০) কাসমিয়া (৫) ও রুমা বেগম (১২)।

নারী শ্রমিক রৌশনারা বেগমের ভগ্নিপতি ফিরোজ আহমেদ জানায়, বিকেলে প্রচুর বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। ৩ নারী শ্রমিক ও তাদের সাথে ঘুরতে যাওয়া দুই শিশু আজিজ উদ্দিন ইন্ডাস্ট্রিজে তামাক গোডাউনে কাজ শেষে বাড়ি ফেরার জন্য অপেক্ষা করছিল। সামান্য বৃষ্টি কমলে তারা বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দিলে ইন্ডাস্ট্রিজের ভিতরে বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পদুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিজনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হুমায়ন কবির বলেন, আহতদের দ্রুত হাসপাতালে নেয়ার ব্যবস্থা করা হয়। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক।

পাঠকের মতামত: