ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা রাইচমিল মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

এম.জিয়াবুল হক, চকরিয়া ::   চকরিয়া উপজেলা রাইচমিল মালিক সমিতির দ্বি-বার্ষিক প্রথম নির্বাচন গতকাল ১৩ জুলাই উপজেলা সদরের অভিজাত রেস্তোরা রেডচিলি কনভেনশন হলরুমে ব্যাপক আয়োজনে সম্পন্ন হয়েছে। নির্বাচন উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সমিতির ২৫জন সদস্য উপস্থিত থেকে তাদের মতামত তুলে ধরে বক্তব্য রাখেন। পরে উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে সমিতির ৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি নির্বাচিত করা হয়।

নির্বাচনে আলহাজ ফজলুল করিম সভাপতি (মগবাজার), হাবিবুর রহমান সহ-সভাপতি (হারবাং), রমিজ উদ্দিন বাবুল সাধারণ সম্পাদক (বানিয়ারছড়া), মোহাম্মদ জকরিয়া ক্যাশিয়ার (হাসেরদিঘী), আবুল হাসেম সাংগঠনিক সম্পাদক (থানা সেন্টার), আবদুর রহিম প্রচার সম্পাদক (রামপুর), সদস্য যথাক্রমে মোজাম্মেল হক (ডুলাহাজারা), ইসমত উল্লাহ (বেতুয়াবাজার) ও আব্বাস আহমদ (একতাবাজার) নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত চকরিয়া উপজেলা রাইচমিল মালিক সমিতির সকলস্তরের সদস্যকে ধন্যবাদ জানান। আগামীতে চকরিয়া উপজেলা রাইচমিল মালিক সমিতির সার্বিক উন্নয়ন ও সমিতির সদস্যদের সকল ধরণের সহযোগিতা এবং সমিতিকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পরে সমিতির নবনির্বাচিত সভাপতি আলহাজ ফজলুল করিম ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন বাবুল সমিতির কল্যাণ সাধনে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। #

পাঠকের মতামত: