ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজারের আরিফ খান ইয়াবাসহ ঢাকায় গ্রেপ্তার

সিবিএন রিপোর্ট :  দেশের ইয়াবা চোরাচালানের অন্যতম সিন্ডকেট কক্সবাজারের আরিফ খানের ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়েছে। সোমবার (জুলাই) কক্সবাজার শহরের অন্যতম ইয়াবা পাচারকারী আরিফ খান ঢাকায় লক্ষাধিক ইয়াবা সহ ঢাকার ওয়ারিতে গ্রেপ্তার হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল ওয়ারি থেকে এক লক্ষ বার হাজার পিস ইয়াবা সহ আরিফ খানকে গ্রেপ্তার করে। আরিফ খান কক্সবাজারের পাহাড়তলির আব্দুল্লাহ খানের পুত্র।

ঢাকার ওয়ারি থানার ওসি রফিকুর ইসলাম জানিয়েছেন, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সহ আরিফ খানকে আটক করে। তার বিরুদ্ধে ওয়ারি থানায় মাদকদ্রব্য আইনে ডিবি পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

তিনি আরো জানান, আরিফ খান ইয়াবা ব্যবসা করার জন্য ঢাকার আজিম পুরের সুবেল দাশ রোডে একটি বাসা ভাড়া নেয়। দীর্ঘদিন ধরে সে কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় এনে বিক্রী করতো। প্রাথমিক জিঙ্গাসাবাদে আরিফ কক্সবাজারে তার ইয়াবা সিন্ডিকেটের আরো কিছু সদস্যের নাম বলেছে। কক্সবাজারে একটি অভিযাত রেস্তোঁরার আড়ালে আরিফ ইয়াবার ব্যবসা করে আসছিলো। আরিফের খানের ইয়াবা সিন্ডিকেটের অন্য সদস্যদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পাঠকের মতামত: