ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়া এমপি’র ব্যানার পড়ে শিশু শিক্ষার্থী গুরুতর আহত

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:

চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ হাজী মোঃ ইলিয়াসের ব্যানার মাথার উপর পড়ে এক শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহত শিশু তাসনিম (৯) বদরখালী ইউনিয়নের (৪নং ওয়ার্ড) বাজার পাড়া এলাকার ভ্যানচালক রোকন উদ্দিনের কন্যা ও এমএস ফাজিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার (৩জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনাটি ঘটে।

 প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর মাদ্রাসা ছুটির শেষে সহপাঠীর সাথে বাড়ি ফিরছিল শিশু তাসনিম। পথিমধ্যে হঠাৎ শুরু হওয়া ঝড়ো বাতাসে স্থানীয় ফেরিঘাট ষ্টেশন সংলগ্ন ওয়ালটন শো-রুমের সামনে ঈদুল ফিতরের সময় টাঙ্গানো একটি কাঠে ফ্রেমের ব্যানার শিশু তাসনিমের মাথার উপর সজোরে পড়ে। এসময় মাথা ফেটে রক্তাক্ত হয়ে গুরুতর আহত হয় সে। এসময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে বদরখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 এ ব্যাপারে বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শওকত আলী চৌধুরীর জানায়, এমপি মহোদয়ের টাঙ্গানো ব্যানার পড়ে শিশু ছাত্রী আহত হওয়ার খবর পেয়ে দ্রুত তাকে দেখতে শিশুর বাড়িতে যাওয়া হয়। আহত শিশু সুস্থ না পর্যন্ত চিকিৎসার যাবতীয় সম্পূর্ণ খরচ পার্টি ও এমপি মহোদয়ের পক্ষ থেকে দেয়া হবে বলেও তিনি জানান।

পাঠকের মতামত: