ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দরিদ্র ও গর্ভবতী নারীাদের মাঝে বিনা মুল্যে চিকিৎসা, ঔষুধ ও ইফতার সামগ্রি বিতরণ

বি এম হাবিব উল্লাহ, চকরিয়া (কক্সবাজার প্রতিনিধি চকরিয়ায় সূর্যের হাসি ক্লিনিকের উদ্যোগে সপ্তাহ ব্যাপি দরিদ্র-হত দরিদ্র ও গর্ভবতী নারীাদের মাঝে বিনা মুল্যে চিকিৎসা সেবা, ঔষুধ বিতরণ এবং ইফতার সামগ্রি বিতরণ কার্যক্রমের শুভ উদ্ভোধন করা হয়েছে।

আজ ২ জুন শনিবার সকাল সাড়ে দশটায় চকরিয়া থানা সেন্টারে অবস্থিত ক্লিনিকের হলরুমে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন চকারিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ক্লিনিক হলরুমের সুর্যের হাসি ক্লিনিকের চকরিয়া শাখার ম্যানেজার মোঃ মামুনুল ইসলামের সভাপতিত্বে ও সার্ভিস প্রমোটর সাইফুল আলমের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন চকারিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন সুর্যের হাসি ক্লিনিকের সিনিয়র মেডিকেল অফিসার ডাক্তার বিশ্বজিৎ রায় রাজিব।

সপ্তাহ ব্যাপি এ আয়োজনে সুর্যের হাসি ক্লিনিকের পক্ষ থেকে অন্তত দু’শতাধিক গর্ভবতী ও সাধারণ রোগীর মাঝে বিনামুল্যে ঔষুধ এবং স্বাস্থসেবা ও ইফতার সামগ্রি বিতরণ করা হয়।

প্রধান অতিথি মেয়র আলমগীর চৌধুরী তার বক্তব্যে এ ধরনের মহতি উদ্যোগ গ্রহনের জন্য সুর্যের হাসি পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আগামীতে এ কার্যক্রম অব্যাহত থাকে সে জন্য চকরিয়া পৌরসভার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

পাঠকের মতামত: