ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ওয়ার্কসপ মালিককে মারধরের জেরে মহাসড়কে দুইঘন্টা যান চলাচল বন্ধ, আহত-৪

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ফাসিয়াখালীতে সেনা সদস্য কর্তৃক ওয়ার্কসপ মালিককে মারধরের ঘটনার জেরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে দুইঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় গাড়িতে আটকা পড়ে চরম দূর্ভোগের শিকার হন যাত্রীরা। ঘটনার পর থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। গতকাল শনিবার বিকাল চারদিকে উপজেলার ফাঁশিয়াখালী ইউনিয়নের মহাসড়কের ভেন্ডিবাজার এলাকায় ঘটেছে এ ঘটনা।

মারধরে আহত স্থানীয় ন্যাশনাল ওয়ার্কসপ এর মালিক নিজাম উদ্দিন জানান, এদিন বিকাল ৩টার দিকে ফাঁশিয়াখালীস্থ ক্যাম্পের সেনা সদস্য তার ওয়ার্কসপে গাড়ি মেরামত ও রং করতে একটি গাড়ি নিয়ে আসেন। রোজার দিনে গাড়ি মেরামত করতে একটু দেরি হওয়ায় ওই সেনা সদস্য ক্ষিপ্ত হন। একপর্যায়ে তার উপর চড়াও হয়ে মারধর করে।

ঘটনার সময় ওয়ার্কসপ মালিককে বাঁচাতে তার স্ত্রী মেরিনা আক্তার (৩০), দোকান কর্মচারী নুরুল আমিন ও আবদু শুক্কুরকেও মারধর করে। এ ঘটনার পর স্থানীয় শতশত নারী পুরুষ মহাসড়কে বেরিকেট দিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। সেখানে তারা বিক্ষোভ করতে থাকে। প্রায় দুইঘন্টা যাবত মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম দূর্ভোগে পড়েন গাড়িতে সাধারণ যাত্রীরা।

ঘটনার খবর চকরিয়া থানার এসআই রুহুল আমিনের নেতৃত্বে পুলিশের একটিদল ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। এঘটনায় আহতদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি ভর্তি করা হয়েছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান ওয়ার্সকসপ মালিক নিজাম উদ্দিন। ##

পাঠকের মতামত: