ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বান্দরবানে দুই ভারতীয় নাগরিকসহ আটক – ৩

বান্দরবান প্রতিনিধি :::

বান্দরবানের রুমা উপজেলায় অবৈধ অনুপ্রবেশের কারনে দুজন ভারতীয় নাগরিককে আটক করা হয় এসময় তাদের সাথে থাকা এক বাংলাদেশীকেও আটক করা হয়। বুধবার রা‌তে রুমা বাজার থেকে তাদের আটক করা হয়।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, বুধাবার রাতে জেলার রুমা উপ‌জেলার বাজার এলাকা থে‌কে সেনাবা‌হিনীর পে‌ট্রোল দ‌লের সদস্যরা সন্দেহজনক ঘুরাঘুরির সময় ভারতীয় নাগ‌রিকসহ ৩ জন‌কে আটক করে‌ছে। এ‌দের ম‌ধ্যে দুজন ভারতের মি‌জোরা‌মের, একজন রাঙ্গামা‌টির বা‌সিন্দা।

এসময় তা‌দের কাছ থে‌কে নগদ ৪৫ হাজার টাকা,৩টি মোবাইল এবং ২৫টি মোবাইল চার্জার জব্দ করা হয়। আট‌কের পর প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদ শেষে এ‌দের পু‌লি‌শের কা‌ছে সোপর্দ ক‌রে সেনাবা‌হিনী। এরা হ‌লেন- ভারতের মিজোরামের বা‌সিন্দা রতন ময় চাকমা(১৭), প্রিয় বিকাশ চাকমা (২০) এবং রাঙ্গমাটির পূর্ণ কুমার তংচঙ্গা (৩৫)। ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, রুমা বাজার থে‌কে দুজন ভা‌রতীয়সহ ৩ জনকে সেনাবা‌হিনী আটক ক‌রে। প‌রে তা‌দের পু‌লি‌শের কা‌ছে সোপর্দ ক‌রে। এ‌দের ম‌ধ্যে ভারতীয় দুজ‌নের বিরুদ্ধে অ‌বৈধ অনুপ্রবেশ আই‌নে এবং বাংলা‌দেশীর বিরুদ্ধে চাঁদাবা‌জির পৃথক দু‌টি মামলা করা হয় রুমা থানায়।

পাঠকের মতামত: