Home » কক্সবাজার » কক্সবাজারে ছাত্রশিবিরের জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

কক্সবাজারে ছাত্রশিবিরের জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি :

ইসলামী ছাত্রশিবির কক্সবাজার জেলা শাখার উদ্যোগে শুক্রবার ১১মে জেলায় ২০১৮সালের এসএসসি ও দাখিলের সদ্য প্রকাশিত ফলাফলে উত্তীর্ণ জিপিএ-৫সহ কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। জেলা শাখার সভাপতি ছাত্রনেতা মু. রবিউল আলমের সভাপতিত্বে বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ শাহজাহান।

তিনি তার বক্তব্যে বলেন, যোগ্য নেতৃত্বের প্রয়োজনে নৈতিকতার সমন্বয় ঘটিয়ে আজকের মেধাবিদের হাল ধরতে হবে। এ জন্য জীবনের প্রতিটি ধাপে কৃতী শিক্ষার্থীদের মেধার স্বাক্ষর রেখে সৎ ও দক্ষ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। তিনি মেধাবিদের নৈতিকতার মানদ-ে অটল থাকার মাধ্যমে জাতির কাছে আদর্শের নজীর স্থাপন করতে আল্লাহমুখি জীবন গড়ার আহ্বান জানান। প্রধান আলোচকের বক্তব্য রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় স্কুল সম্পাদক রাজিবুর রহমান পলাশ।

তিনি বলেন, মেধাবিদের মেধার মূল্যায়নে ছাত্রশিবির সবসময় ছাত্রসমাজের পাশে রয়েছে। তাই কৃতী ও মেধাবি ছাত্রসমাজের কাছে আস্থা ও বিশ্বাসের অবস্থান থেকে এ সংগঠন প্রিয় ঠিকানায় পরিণত হয়েছে। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, কক্সবাজার শহর জামায়াতের সেক্রেটারি সাবেক ছাত্রনেতা আবদুল্লাহ আল ফারুখ, সাবেক জেলা সভাপতি মুহাম্মদ হেদায়াত উল্লাহ, কক্সবাজার শহর ছাত্রশিবিরের সভাপতি তৈয়ব উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারি মাহফুজুল করিম, সাবেক ছাত্রনেতা জি.এম কাইছার প্রমুখ ব্যক্তিবর্গ। পরে কৃতী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্টসহ রকমারি উপহার সামগ্রি তুলে দেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে নৌকার মাঝি হতে চান ২৭ তরুণ

It's only fair to share...31500অনলাইন ডেস্ক ::  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসনে আওয়ামী ...