Home » কক্সবাজার » জালালাবাদে নবনির্মিত “বায়তুল মামু্র জামে মসজিদ” উদ্ধোধন

জালালাবাদে নবনির্মিত “বায়তুল মামু্র জামে মসজিদ” উদ্ধোধন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
নিজস্ব প্রতিবেদক ::
কক্সবাজার সদরের জালালাবাদে  নবনির্মিত জামে মসজিদ উদ্ধোধন করা হয়েছে। আজ ১০এপ্রিল/বৃহস্পতিবার দুপুরে বর্ণিত ইউনিয়নের বাহারছড়া গ্রামে সদ্যনির্মিত  “বায়তুল মামু্র জামে মসজিদ” উদ্ধোধন অনুষ্ঠানে রাজনীতিবিদ, ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের এলাকাবাসী উপস্হিত ছিলেন।
এলাকাবাসী জানান, বাহারছড়া কৃতি সন্তান ও সাবেক ছাত্রনেতা সৌদী আরব প্রবাসী নূরুল আমিন হেলালী এ মসজিদ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাতা বলেন, এলাকাবাসীর ইবাদত-বন্দেগীর সুবিধার্থে মসজিদের মুতওয়াল্লী জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাষ্টার আমান উল্লাহ ফরাজী বিএসসি এবং কোষাধ্যক্ষ পোকখালী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলানা আশরাফুজ্জামানের নেতৃত্বে ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ মসজিদ নির্মিত হয়েছে। উদ্ধোধনের আগে ও পরে কোরআন হাদীসের আলোকে মূল্যবান তকরীর পেশ করেন মৌলানা ইমাম জাফর আলম, মৌলানা রেজাউল করিম ও মৌলানা সলিম উল্লাহ জিহাদী প্রমূখ। রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ আমির সোলতান, রাজনীতিবিদ কামরুল হাসান বায়েজীদ, প্রবাসী নূরুল আলম, সাংবাদিক আতিকুর রহমান মানিক ও সর্বস্তরের এলাকাবাসী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ এতে উপস্হিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মৌলানা কামাল উদ্দীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

It's only fair to share...32900মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী, ঢাকা থেকে : নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে ...

error: Content is protected !!