Home » পার্বত্য জেলা » আলীকদমে কিশোরী ধর্ষণ : গ্রেফতার ২

আলীকদমে কিশোরী ধর্ষণ : গ্রেফতার ২

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম :

বান্দরবানের আলীকদমে এক কিশোরীর শ্লীলতাহানির মামলায় পুলিশ অভিযুক্ত দুইজন গ্রেফতার করেছে। এজাহারভূক্ত আরো দুইজনকে গ্রেফতারে পুলিশ প্রচেষ্টা অব্যাহত রেখেছে। উপজেলার নয়াপাড়া ইউনিয়নের তুলাতলী বনপুরের একটি খামার ঘরে শুক্রবার কিশোরীটি ধর্ষণের শিকার হয়।

মামলা সূত্রে জানা যায়, আলীকদম উপজেলার কুরুকপাতা ইউনিয়নের নয়ন পাড়ার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী তরুণী তার মা-বাবার সাথে গতকাল শুক্রবার দুপুরে উপজেলা শহরে ভিজিডি’র চাল নেওয়ার জন্য যান। একপর্যায়ে অভিযুক্ত আবদুর শুক্কুর ও সোহেলসহ আরও দুই জন কিশোরীকে ফুসলিয়ে তুলাতলী বনপুরের একটি খামার ঘরে নিয়ে ধর্ষণ করে। অভিযুক্ত চার যুবকের বিরুদ্ধে কিশোরীর মা সৈনাবী ত্রিপুরা মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার দিবাগত রাতেই অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা গ্রামের আবচার মিয়া পাড়ার বাসিন্দা সাব্বির আহমদের ছেলে আবদুর শুক্কুর (২৬) ও আলীকদম ইউনিয়নের খুইল্যা মিয়া পাড়ার বাসিন্দা বাবুল আহমদের ছেলে মো. সোহেল (২০)। এ ঘটনার সঙ্গে জড়িত ইসা প্রকাশ কুতু (২১) ও আসহাব উদ্দিন (২৩) পলাতক রয়েছে।

এ বিষয়ে আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর সাংবাদিকদের বলেন, পলাতক দুই অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ভিকটিমকে মেডিকেল টেষ্টের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নুরুল বশর চৌধুরী কক্সবাজার-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন

It's only fair to share...31500কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি ও সাবেক ...