ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

খুটাখালীর জনপ্রিয় শিক্ষক আহমদ রেজা খাঁন এর জানাযায় শোকাহত মানুষের ঢ়ল

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের অন্যতম সফল শিক্ষা প্রতিষ্ঠান ‘খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন’ স্কুলের প্রতিষ্ঠাতা সিনিয়র শিক্ষক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আহমদ রেজা খাঁন প্রকাশ খাঁন স্যার (৬৮) ইন্তেকাল (ইন্নাল্লিাহি ৃৃৃ. রাজেউন) করেছেন। গতকাল রোববার রবিবার বেলা ১১ টা ৪০ মিনিটে তিনি নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের স্কুল পাড়া গ্রামের মরহুম মাওলানা আবদুল ফাত্তাহ‘র প্রথম ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। একইদিন বাদে এশার খুটাখালীস্থ কিশলয় স্কুল মাঠে জানাযা শেষে খুটাখালী কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয় বলে নিশ্চিত করেছেন মরহুমের ছোট ভাই রেজাউল করিম খাঁন। তাঁর নামাজে জানাযায় উপজেলার সকলস্তরের রাজনৈতিক দলের নেতাকর্মী, জনপ্রতিনিধি, শিক্ষক, সর্বস্থরের জনসাধারণ ও এলাকাবাসি অংশ নেন।

এদিকে খুটাখালীর জনপ্রিয় শিক্ষক আহমদ রেজা খাঁনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ডা.মীর আহমদ হেলালি, চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম, খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, কিশলয় স্কুল ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুল কবির, তমিজিয়া ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মো: ওমর হামজা, কিশলয় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব চৌধুরী মোহাম্মদ তৈয়ব, আল ফরমুজ লেচুমা করিম বালিকা দাখিল মাদ্রাসা সুপার মাওলানা আবদু শুক্কুর, ফুলছড়ি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা বশির আহমদ, খুটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন গভির শোক ও সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

পাঠকের মতামত: