Home » কক্সবাজার » মাদকবিরোধী অভিযানের নামে তথ্য কর্মকর্তার প্রতারণা

মাদকবিরোধী অভিযানের নামে তথ্য কর্মকর্তার প্রতারণা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

কক্সবাজার প্রতিনিধি :
সারাদেশে মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান উপলক্ষে প্রেস ব্রিফিংয়ের নামে কক্সবাজার জেলা তথ্য অফিস চরম তামাশা ও প্রতারণা করেছে। এনিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, তথ্য অভিযানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার সকালে সারাদেশে একযোগে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করার কর্মসূচি ছিল। কক্সবাজার জেলা তথ্য কর্মকর্তা নাছির উদ্দিন এই কর্মসূচিকে চরম রসিকতার সাথে গ্রহণ করেন।
গতকাল সকালে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এই দুটি সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আলী হোসেন। এই সভায় সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
ওই দুই সভার শেষ পর্যায়ে তথ্য অফিসের কর্মচারিরা প্রেস ব্রিফিং লেখা একটি ব্যানার টাঙিয়ে ছবি তোলে তাড়াহুড়া দায়িত্ব শেষ করেন। সভায় উপস্থিত কক্সবাজার সাংবাদিক ইউয়িনের সভাপতি আবু তাহের চৌধুরী তথ্য অফিসের এই ধরণের কর্মকা-কে চরম প্রতারণা বলে ক্ষোভ প্রকাশ করেন।
আবু তাহের চৌধুরী বলেন, জেলা তথ্য কর্মকর্তা এই ধরণের গুরুত্বপূর্ণ একটি কর্মসূচিকে হাস্যকর ভাবে জেলায় কর্মরত কোন সাংবাদিকদের অবহিত না করেই শেষ করেছেন। এটি সরকারের সাথেও প্রতারণার শামিল।
তিনি আরও বলেন, জেলা তথ্য কর্মকর্তা নাছির উদ্দিন অতীতেও সরকারের উন্নয়ন কর্মকা- গুলো জনগণের সামনে তুলে ধরেননি। এছাড়াও তথ্য অফিসের বিশেষ কয়েকটি প্রকল্প বাস্তবায়নেও নানা অনিয়ম-দুর্নীতি করেছেন তিনি। এতে সচেতন মানুষের মধ্যে জেলা তথ্য কর্মকর্তার বিরুদ্ধে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা

It's only fair to share...21400ক্রীড়া প্রতিবেদক : ওয়েস্ট ইন্ডিজ সফরের কয়েকদিন আগেই নিয়োগ পেয়েছিলেন। বাংলাদেশ ...