Home » কক্সবাজার » ডায়াবেটিস সচেতনতা দিবসের মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে ৩ শতাধিক রোগির চিকিৎসা সেবা

ডায়াবেটিস সচেতনতা দিবসের মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে ৩ শতাধিক রোগির চিকিৎসা সেবা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি ::

কক্সবাজারে ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়েছে। বাংলাদেশ ডায়াবেটিক সমিতির ৬২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ছিল এদিন। প্রতি বছর ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী দিবসটিকে ডায়াবেটিস সচেতনতা দিবস হিসাবে পালন করা হয়। দিবসটির এবারের প্রতিপাদ্য হচ্ছে ‘পঙ্গুত্ব থেকে বাঁচতে পায়ের যতœ নিন-ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখুন।’

দিবসটি উপলক্ষে কক্সবাজার ডায়াবেটিক সমিতি কক্সবাজার ডায়াবেটিক হাসপাতালে গতকাল বুধবার ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। কক্সবাজার ডায়াবেটিক হাসপাতালে গতকাল বুধবার সকাল ৮ টা থেকে দুপুর ২টা পর্যন্ত মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করেন ৩ শতাধিক রোগি।

মেডিকেল ক্যাম্পে ৩ জন চিকিৎসক যথাক্রমে ডাঃ এম নকরেক, ডাঃ মোহাম্মদ মুসা ও ডাঃ আই,ই রুমানা আফরোজ বানু। বিনামূল্যে চিকৎসা সেবায় অংশগ্রহণ করে দেশের অন্যতম ঔষধ কোম্পানী নভোনরডিক্স, বেক্সিমকো, পেসিফিক, নিপ্রো জেএমআই, এরিসটোফারমা, হোয়াইট হর্স, কেমিকো, এসকেএফ, এসিআই, এ্যালকো, নাভানা ও শরিফ ফার্মা।

ডায়াবেটিক হাসাপাতালে রোগিদের সেবাদান কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন কক্সবাজার ডায়াবেটিক সমিতির সহ সভাপতি বদিউল আলম, এডভোকেট পীযুষ কান্তি চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট তোফায়েল আহমদ, এজাজুল ওমর চৌধুরী, এডভোকেট ফরিদুল আলম, আবু জাফর সিদ্দিকী এবং রাজবিহারী চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধান শিক্ষক ১১, সহকারী প্রধান ১২, সহকারীদের ১৩ গ্রেড আসছে

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক :: সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের গ্রেড পরিবর্তনের ঘোষণা আসছে। ...

error: Content is protected !!