ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজারে শহরে মাদকাসক্তের হাতে এসএসসি পরীক্ষার্থী সহ ছুরিকাহত ৪

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ::

কক্সবাজার শহরের মাদকাসক্ত এক ব্যক্তি ও তার সহযোগীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী সহ ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে এসএসসি পরীক্ষার্থীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরের বৈদ্যঘোনা খাজা মঞ্জিল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, শহরের খাজা মঞ্জিল এলাকার মঈনুল হকের মেয়ে রোজিনা আকতার সাথে একই এলাকার মৃত আদালত খানের ছেলে খোকনের সাথে ১০ বছর পূর্বে বিয়ে হয়। তাদের পরিবারে আফিয়া ইবনাত নাশরাহ নামের মেয়ে সন্তান রয়েছে। গত কিছুদিন ধরে খোকন মাদকাসক্ত হয়ে পড়ে। যৌতুকের জন্য বার বার নির্যাতনও করে আসছিল। নির্যাতন সহ্য করতে না পেরে বাপের বাড়িতে চলে যায় রোজিনা। নির্যাতনের ব্যাপারে গত ১৯ জানুয়ারী খোকনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় দায়ের করা হয় অভিযোগ। এরই জেরে গত বৃহস্পতি বার বিকালে মাদকাসক্ত খোকন সহ আর আরো ৪/৫ জন সহযোগী রোজিনার বাড়িতে হামলা চালায়।

আহত রোজিনা জানায়, খোকন সহ অন্যান্য সহযোগীরা তার চোখে মরিচের গুড়া নিক্ষেপ কওে এবং তার মাথা ফাটিয়ে দেয়া হয়। রক্ষা করতে এগিয়ে আসলে ভাই এসএসসি পরীক্ষার্থী আসিফুল ইসলাম, মা ফাতেমা ও খালাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। এসময় লুট করা হয় নগদ ৬৫ হাজার টাকা। আহতদের উদ্ধার করে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে, হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ফুয়াদ আল খতিব হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে এসএসসি পরীক্ষার্থী আসিফুল ইসলামের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় জড়িত মোঃ আরমান, মোঃ খোকন, সোহেল ওরফে বাবু, আমেনা খাতুন ও শাবানা আকতারের বিরুদ্ধে আহতদের পক্ষ থেকে থানায় এজাহার দায়ের করা হয়।

 

পাঠকের মতামত: