ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

টেকনাফের শাহপরীর দ্বীপের আলহাজ্ব বদিউর রহমানের ইন্তেকাল : মঙ্গলবার বেলা ২ টায় জানাজা

প্রেস বিজ্ঞপ্তি ::

টেকনাফের শাহপরীর দ্বীপের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান, মরহুম হাজী নবী হোসাইনের জৈষ্ঠ্য পুত্র, চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী এবং নন্দনকাননের ঐতিহ্যবাহি ইউনাইটেড হোটেলের স্বত্বাধিকারী আলহাজ্ব বদিউর রহমান (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি অ-ইন্না ইলাহি রাজেউন)। তিনি ৫ ফেব্রুয়ারী সোমবার ভোররাতে চট্টগ্রামের সিএসসিআর হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মরহুম বদিউর রহমান ইয়াহিয়া গ্রুপের চেয়ারম্যান এবং দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইয়াহিয়া, কাতারের আমিরে দেওয়ানের একান্ত সচিব ড. হাবিবুর রহমান, চট্টগ্রামের ধনাঢ্য ব্যবসায়ী হাজী শফিকুর রহমান ও মাহমদুর রহমানের বড় ভাই এবং সাবরাং ইউনিয়নের দুই দুই বার নির্বাচিত চেয়ারম্যান হামিদুর রহমানের জেঠা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা, ভাই-বোন, নাতী-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমের ছোট ভাই শিল্পপতি মোহাম্মদ ইয়াহিয়া জানিয়েছেন আজ ৬ ফেব্রুয়ারী (মঙ্গলবার) বেলা ২ টায় শাহপরীর দ্বীপ খেলার মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে টেকনাফের বিশিষ্ট সমাজ সেবক, জনদরদী, দানশীল সম্ভ্রান্ত পরিবারের সন্তান বদিউর রহমানের মৃত্যুতে এলাকার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

পাঠকের মতামত: