ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় প্রাইভেট কার ও যাত্রীবাহি ম্যাজিক গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত-১: আহত ১২

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় প্রাইভেট কার ও যাত্রীবাহি ম্যাজিক গাড়ির (ছারপোকা) মুখোমুখি সংর্ঘষে জানে আলম রুমেল (৩৬) নামের একজন নিহত হয়েছেন। এসময় উভয় গাড়ির অন্তত ১২জন যাত্রী গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতদেরকে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রুমেল চট্টগ্রাম মহানগরের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গা বাজার এলাকার আবদুল করিমের ছেলে। বুধবার বিকাল আনুমানিক সাড়ে তিনটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা। মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুইটি ধুমড়ে মুচড়ে গেছে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে প্রাইভেট কার গাড়িতে থাকা যাত্রীদের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন চট্টগ্রাম মহানগরের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গা বাজার এলাকার এলাকার বদিউল আলমের মনোয়ারুল হক চৌধুরী (৩৫), তার স্ত্রী জিন্নাতুল সুলতানা জিকু (২২) ও নুরুল আলম চৌধুরীর ছেলে শামশুল আলম চৌধুরী (২৫)। অপরদিকে ম্যাজিক গাড়ির আহত যাত্রীর পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, গতকাল দুপুরে চট্টগ্রাম থেকে একটি প্রাইভেট কারযোগে কক্সবাজার ভ্রমনে যাচ্ছিলেন নারী-শিশুসহ ছয়জনের একটি দল। তাদের গাড়িটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি ম্যাজিক (ছারপোকা) গাড়ির সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান প্রাইভেট কারের চালকের আসনে থাকা রুমেল।

তিনি বলেন, দুর্ঘটনার পরপর হাইওয়ে পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় মালমুঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

আইসি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি উদ্ধার করে ফাঁড়ির হেফাজতে নেয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। এদিকে সড়ক দুর্ঘটানর খবর পেয়ে গতকাল সন্ধ্যার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান।#

পাঠকের মতামত: