ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

‘পুলিশের ভয়ে মানুষ মসজিদে নামাজ পড়া বন্ধ করেছে’

অনলাইন ডেস্ক :::

রংপুরে পুলিশের হয়রানির কারণে বিভিন্ন এলাকায় মানুষ মসজিদে নামাজ পড়া বন্ধ করেছে বলে মন্তব্য করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
বৃহস্পতিবার রংপুরের মোমিনপুর ইউনিয়নের কবি দিলরুবা শাহাদত স্কুল মাঠে আয়োজিত এক জনসভায় এই মন্তব্য করেন।
হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, রংপুরের ঠাকুরপাড়ায় ধর্মীয় উসকানিকে কেন্দ্র করে প্রতি রাতে নিরীহ মানুষের বাড়িতে হানা দিচ্ছে পুলিশ। কোনো পুরুষ রাতে বাসাবাড়িতে ঘুমাতে পারে না। নারীরা রাতে নিরাপত্তাহীনতা বোধ করছে। তাদের স্বামী-সন্তানদের জন্য ভয়ে পথে পথে কেঁদে বেড়াচ্ছেন।
তিনি বলেন, জাতীয় পার্টি ছাড়া কোনো রাজনৈতিক দল দেশের শান্তি-সমৃদ্ধি ও নিরাপত্তা নিশ্চিত করতে পারবে না। মানুষ ঘরের বাইরে গেলে যেন নিরাপদে ঘরে ফিরতে পারে আমরা তার নিশ্চয়তা দিতে চাই। আগামী সংসদ নির্বাচনে দেশের মানুষ আর অন্য কোনো দল নয়, আমাদেরকে ক্ষমতায় দেখতে চায়।
রংপুরের জনগণের উদ্দেশে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, রংপুরের মানুষ আমাকে ফাঁসির কাষ্ঠ থেকে বাঁচিয়েছে। আগামী নির্বাচনে আমি রংপুরে সদর আসন থেকে নির্বাচন করতে চাই। মানুষ আমাদের ওপর আস্থা ও বিশ্বাস স্থাপন করেছে রংপুরে সিটি করপোরেশন নির্বাচন জয়ের মধ্য দিয়ে তা প্রমাণিত হয়েছে।
এসময় আরও উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

পাঠকের মতামত: