Home » পেকুয়া » পেকুয়ায় ইউপি সদস্যের বাড়ি থেকে চোরাই সিএনজি উদ্ধার

পেকুয়ায় ইউপি সদস্যের বাড়ি থেকে চোরাই সিএনজি উদ্ধার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় ইউপির নারী সদস্যের বাড়ি থেকে চোরাই সিএনজিটি সরিয়ে নেয়ার সময় মটকাভাঙ্গা এলাকা থেকে ২৫ জানুয়ারী দিবাগত রাত ২ টার দিকে উদ্ধার করল পুলিশ। তবে চোর সিন্ডিকেটের কোন সদস্য আটক হয়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যেতে সক্ষম হন। উপজেলার উজানটিয়া ইউনিয়নের মালেকপাড়াস্থ এ ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য দিলশাদ খানম সুখীর বাড়ি থেকে পুলিশ এ সিএনজিটি জব্দ করেছে বলে স্থানীয় সুত্রে নিশ্চিত হওয়া গেছে।

পেকুয়া থানার এ,এস,আই ইলিয়াছ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এ সময় উজানটিয়া ইউনিয়নের একটি বাড়িতে সিএনজিটি গত ৩ দিন ধরে ছিল। সেখানে পুলিশ পৌছার খবর জানতে পেরে চোর সিন্ডিকেট সিএনজিটি নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় আমরাও পিছু নিই। এ সময় সিএনজিটি ফেলে তারা পালিয়ে যায়। মালিককে হস্তান্তর করা হয়েছে গাড়িটি। সুত্র জানায়, গত ২৩ জানুয়ারী রাতে সিএনজিটি ছিনতাই করা হয়। চট্রগ্রাম মইজ্জারটেক থেকে ৪ জন লোক যাত্রীবেশে ৬শ টাকা ভাড়ায় সিএনজি নিয়ে সাতকানিয়া ইছামতিকুল যাওয়ার কথা বলে। এ সময় রাত ১০ টার দিকে দুলারপাড়া মুখ নামক স্থানে পৌছলে ওই ৪ জন সিএনজিটি ছিনতাই করার চেষ্টা করছিল। চালককে গামছা দিয়ে মুখ পেছিয়ে কন্ঠ স্তব্দ করে। এ সময় চালককে মারধর করে সড়কের পাশের্^ বেঁধে ফেলে দিয়ে গাড়ীটি ছিনতাই করে। চালক সাতকানিয়া উপজেলার এওছিয়া চুড়ামানি এলাকার জয়নাল আবদীনের ছেলে হারুনুর রশিদ বলে নিশ্চিত হওয়া গেছে। গতকাল ২৬ জানুয়ারী মালিক চালকসহ পেকুয়া থানায় উপস্থিত হন। এ ব্যাপারে সিএনজিটির মালিক দক্ষিন কাঞ্চনাবাদ সাতকানিয়া থানার বাসিন্দা আবদুল মান্নান জানায়, চালককে জিম্মী করে গাড়ীটি ছিনতাই করে। সাতকানিয়া থানায় জিডি করা হয়েছে। মহিলা মেম্বারের বাড়িতে একটি সিএনজি কয়েকদিন ধরে আছে। এ সংবাদ তাদেরকে পৌছানো হয়। উজানটিয়ার সোনামিয়া নামক ব্যক্তি সিএনজিটি সরিয়ে ফেলছিলেন। তিনিসহ ৪ জন এ ঘটনায় জড়িত। মহিলা মেম্বারের স্বামীও জড়িত থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

It's only fair to share...000ইমাম খাইর, কক্সবাজার : কক্সবাজার শহরকে যানজট মুক্ত করতে অন্তত ২০টি স্পটে ...