ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

খুটাখালীতে চেয়ারকোচ চাপায় ব্যবসায়ী নিহত

সেলিম উদ্দিন, কক্সবাজার প্রতিনিধি, চকরিয়া উপজেলার খুটাখালী বাস ষ্টেশনে কক্সবাজারমুখী শ্যামলী বাস চাপায় ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ব্যবসায়ী আলহাজ্ব নুরুল ইসলাম (৫৩) খুটাখালী ইউনিয়নের পূর্বনয়া পাড়া গ্রামের মরহুম হাজী মোজাহের আহমদের পুত্র ও আবদু ছালাম কোম্পানীর ছোট ভাই বলে জানা গেছে। পারিবারিক জীবনে তার ৪ সন্তান রয়েছে। রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ৭টার সময় এ মর্মান্তিক র্দূঘটনা ঘটে। ঘাতক বাসটিকে জনতার সহায়তায় ঈদগাঁও থেকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যবসায়ী নুরুল ইসলাম প্রতিদিনের মত ফজরের নামাজ পড়ে খুটাখালী বাজার থেকে মাছ ক্রয় করে বাড়ি ফিরছিলেন। এসময় তিনি মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে যাওয়ার সময় দ্রুতগামী শ্যামলী চেয়ারকোচ তাকে জোরে ধাক্কা দিলে ১শ গজ দূরে গিয়ে ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এঘটনায় ঘাতক বাসটিকে জনতার সহায়তায় ঈদগাঁও থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ।

মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি রুহুল আমিন জানান, জনতার সহায়তায় বাসটি ঈদগাঁও বাস ষ্টেশন থেকে আটক করা হয়েছে। চালক হেলপার পলাতক রয়েছে। লাশের সুরতহাল রির্পোট তৈরী করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: