ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মৌলভীরচর বায়তুর রহমত জামে মসজিদের উদ্বোধন

আইরিন সোলতানা রুমি, চকরিয়া:

চকরিয়া পৌরসদরের হালকাকারা ২নং ওয়ার্ড  মৌলভীরচর এলাকায় নতুন সম্প্রসারিত দৃষ্টি নন্দন বায়তুর রহমত জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। গতকাল ২২ ডিসেম্বর পবিত্র জুমার নামাজের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চকরিয়া-পেকুয়া আসনে সংসদ সদস্য জননেতা আলহাজ মোহাম্মদ ইলিয়াছ।  উদ্বোধনী অনুষ্ঠানে ধর্মীয় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মসজিদের অন্যতম সংস্কারক উদ্যোক্তা আলহাজ মৌলানা মোহাম্মদ ইদ্রিছ।

উদ্বোধনী অনুষ্টানের প্রধান অতিথি হাজী মো: ইলিয়াছ এমপি বলেন, প্রত্যেক শিশুকে ছোট বেলা থেকে ইসলামী শিক্ষা বাধ্যতা মূলক করতে হবে। তা না হলে আদর্শিক এবং নীতিনৈতিকতা সম্পন্ন যোগ্য নাগরিক তৈরী হবেনা। তিনি ধর্মীয় অনুশাসন প্রতিষ্ঠায় মসজিদ-মাদরাসা গড়ে তোলার পাশাপাশি মানুষকে নামাজীও হতে হবে।

সভাপতিত্ব করেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাস্টার শফিউল আলম। এসময় উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টো, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সিনিয়র সহসভাপতি আবুহেনা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক নুরুল আবছার বাদশা, মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মোহাম্মদ শফি, পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক আবু ইউসুফ জয়সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ধর্মপ্রাণ মুসল্লীরা।

পাঠকের মতামত: