Home » বিনোদন » শাকিবের আপত্তিতে তিনবার গর্ভপাত করেছি : অপু

শাকিবের আপত্তিতে তিনবার গর্ভপাত করেছি : অপু

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া অনলাইন ডেস্ক :

শাকিব সন্তানের জন্ম চাননি। কিন্তু শেষ মুহূর্তে উপায় না থাকায় সন্তানের জন্ম দিতে বাধ্য হয়েছেন অপু। গণমাধ্যমকে এমনটাই জানালেন এই অভিনেত্রী।

অপু বলেন, শাকিবের আপত্তির মুখে তিনবার গর্ভপাত করাতে হয়েছে। জয় যখন গর্ভে আসে তখন গর্ভপাত করানোর জন্য আমাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে পাঠায় শাকিব। সেখানকার চিকিৎসক জানান, যেহেতু আগে তিনবার গর্ভপাত হয়েছে আর কনসেপ্ট হয়েছে ৪ মাস, সেহেতু গর্ভপাত করানো ঝুঁকিপূর্ণ।

এরপর শাকিব আমাকে কলকাতা পাঠায় গর্ভপাত করানোর জন্য। সেখানকার চিকিৎসকরাও গর্ভপাত করতে অস্বীকার করেন। তখন আমি সন্তান জন্মদানের সিদ্ধান্ত নেই। আর এতেই শাকিব আমার ওপর খেপে যায়। তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে।

ঢালিউড কুইন আরো বলেন, বাবুর (আব্রাম খান জয়) জন্ম নিয়েই শাকিবের সঙ্গে আমার সম্পর্কের অবনতি ঘটে। সন্তানের জন্ম চাননি শাকিব। আর আমার কোনো উপায় ছিল না।

এদিকে সোশ্যাল মিডিয়ায় অনেকেই অপুর পক্ষে স্ট্যাটাস লিখছেন। বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন  তার ফেসবুকে এবিষয়ে লিখেছেন, শাকিবের মতো আত্ম অহঙ্কারী পুরুষতান্ত্রিকের সঙ্গে তালাক হয়ে যাওয়ায় ভালো হয়েছে।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়।  প্রায় ৯ বছর বিষয়টি গোপন রাখার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস।-আরটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে বার্মিজ লেখা প্যাকেটে ভেজাল ও নিম্নমানের আচারে প্রতারিত পর্যটক

It's only fair to share...000কক্সবাজার প্রতিনিধি :: খাওয়ার অযোগ্য পচা বরই, মানবদেহের জন্য ক্ষতিকর ক্যামিকেল, ...