ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-১৭-১৮ স্টেডিয়াম কমিটি গঠিত

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় উপকূলীয় জনপদের বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদ কর্তৃক পরিচালিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট স্টেডিয়াম ২০১৭-১৮ কমিটি গঠন করা হয়েছে। ১৯নভেম্বর বিকালে বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয় মাঠে বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশরের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা জন্য বিদ্যালয়ের প্রায় দুইশতাধিক প্রাক্তন ছাত্রদের উপস্থিতিতে এবং তাদের মতামতের ভিত্তিতে পাঁচ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী বিএ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ নুরে হোছাইন আরিফ, বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সমিতির সাবেক সম্পাদক মোহাম্মদ আলী চৌধুরী, সমিতির বর্তমান সহ সভাপতি ও ইউনিয়ন বিএনপির সদস্যসচিব আলী আজম বাহাদুর ও বদরখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.কুতুব উদ্দিন।

উক্ত সাবজেক্ট কমিটি ১৮সদস্য বিশিষ্ট ষ্টেডিয়াম পরিচালনা কমিটি গঠন করেন। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির সদস্য মো.জয়নাল আবেদীন (বড়), সহ সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে নুরে হাসান আজাদ, নুরুল আমিন ছোট, শাহাব উদ্দিন শাকিল ও শেখ সালাহউদ্দিন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শওকত আলী চৌধুরী, সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন বদরখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো.ইউনুছ ছিদ্দিকী, বদরখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন কিশোর, হিসাব রক্ষক নির্বাচিত হয়েছেন মাষ্টার গিয়াস উদ্দিন বাবুল, ক্যাশিয়ার নির্বাচিত হয়েছেন মাষ্টার আনোয়ারুল ইসলাম, সদস্যরা হলেন জয়নাল আবেদীন খাঁন,আবছার উদ্দিন বাতেন ভুট্রো, মাষ্টার সিরাজুল করিম, হাজী জসিম উদ্দিন, আবুল কাসেম ভুট্রো, আলী আজম হায়দার, মো.রাসেল ও মীর কাসেম আলী সিকদার। #

পাঠকের মতামত: