ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

অবৈধ মোটর সাইকেল’র বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান শুরু কক্সবাজারে বৈধ চালকদের ফুল দিয়ে বরণ ও অবৈধদের বিরুদ্ধে মামলা

কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজার শহরে অবৈধ মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে সাড়াশি অভিযান শুরু করেছে ট্রাফিক পুলিশ। উচ্চ মহলের দেয়া কঠোর নির্দেশনার পর শুরু হওয়া এ অভিযানে বৈধ চালকদের ফুল দিয়ে বরণ ও অবৈধ চালকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।
শনিবার সকাল থেকে সপ্তাহব্যাপি এই অভিযানের প্রথম দিনে ১৫টি অবৈধ মোটর সাইকেল আটক করে মামলা দেয়া হয়েছে। বৈধ মোটর সাইকেল চালককে ট্রাফিকের ফুল দিয়ে বরণের ব্যতিক্রম এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে পর্যটন নগরীর মানুষ।
কক্সবাজার জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক টিআই কামরুজ্জামান জানান, সম্প্রতি কক্সবাজারে মোটরসাইকেল চুরি ও মোটরসাইকেল দিয়ে ছিনতাই করার অপরাধ বেড়ে গেছে। তাই চোরাই ও অবৈধ মোটর সাইকেল ধরতে ট্রাফিক পুলিশ সপ্তাহব্যাপি বিশেষ অভিযান শুরু করেছে। অভিযান শুরুর আগে দুইদিন মাইকিং করে অভিযান পরিচালনার খবর প্রচার করা হয়।
সকাল থেকে কক্সবাজার শহরের ৩টি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। প্রথম দিনেই ১৫টি অবৈধ মোটর সাইকেল আটক করে মামলা দেয়া হয়েছে। এই সময় যে সকল মোটর সাইকেল চালকের কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট পাওয়া গেছে তাদেরকে জেলা ট্রাফিক পুলিশের পক্ষে ফুল দিয়ে বরণ করে নেয়া হচ্ছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: