ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লামায় নিখোঁজের ১দিন পরে লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

 

বান্দরবানের লামা উপজেলায় নিখোঁজের ১দিন পরে সাজ্জাদ হোসেন (১৫) নামে এক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেলে লামা সুয়ালক সড়কের টংগবতী এলাকার পূর্ণ চেয়ারম্যান পাড়ার দক্ষিণে জনৈক রহিম কোম্পানীর বাগানে লাশের সন্ধান পায় স্থানীয়রা। সে উপজেলার সরই ইউনিয়নের আব্দুল সালাম মেম্বার পাড়ার আলী আহম্মদের ছেলে।

জানা গেছে, শুক্রবার (১০ অক্টোবর) বিকেলে সরই হতে টংগবতী ভাড়া নিয়ে যাওয়া পরে নিখোঁজ হয় সাজ্জাদ। প্রত্যেক্ষদর্শীরা জানায়, সাজ্জাদ তার মোটর সাইকেলে ভাড়ায় ২জন উপজাতি লোক নিয়ে টংগবতী যাচ্ছিল। সেই থেকে সে নিখোঁজ রয়েছে। নিখোঁজের ১দিন পরে লামা সুয়ালক সড়কের টংকাবতী এলাকায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

সরই ইউপি চেয়ারম্যান ফরিদ উল-আলম লাশ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানটি বান্দরবান উপজেলায় হওয়ায় আমরা সদর থানার পুলিশকে অবহিত করেছি। এখন নিহতের লাশের পাশে তার স্বজনরা রয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার জানান, কালকে থেকে নিখোঁজ সাজ্জাদকে খুজঁছে লামা থানার পুলিশ। অবশেষে আজ তার লাশের সন্ধান পাওয়া গেছে। বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ জানান, পুলিশ লাশটি উদ্ধারে ঘটনাস্থলে যাচ্ছে।

প্রসঙ্গত, গত ২৭ মে ২০১৭ইং শনিবার রাত সাড়ে ১০টায় নিখোঁজের ১দিন পরে লামা সুয়ালক সড়কের গজালিয়া ইউনিয়নের ডিসি রোড এলাকার ডাঃ হালিমের রাবার বাগান থেকে মো. কামাল উদ্দিন (৪০) নামে আরেক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সরই ইউনিয়নের হিমছড়ি এলাকার মৃত অজু মিয়ার ছেলে।

পাঠকের মতামত: