ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জেএসসি পরীক্ষার্থী আহত

স্টাফ রিপোর্টার, চকরিয়া:

চকরিয়ায় মো: মোরশেদ (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে একদল দুর্বৃত্ত। আহত ছাত্রকে তার সহপাঠি ও স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। গত ৭নভেম্বর মঙ্গলবার বেলা দেড়টার দিকে চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কোচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.জহিরুল ইসলাম জানান, মোরশেদ জেএসসি পরীক্ষা দিয়ে কেন্দ্র থেকে বের হয়ে বিদ্যালয়ের বাসে করে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে বাড়িতে ফিরছিল। বাস থেকে নেমে ছাত্র মোরশেদ পায়ে হেঁটে বাড়িতে যাওয়ার সময় ৪-৫জনের একদল দুর্বৃত্ত তাকে বেদড়ক মারধর করে মাঠিতে ফেলে দেয়। ওই দুবৃর্ত্তরা একপর্যায়ে মোরশেদকে মাথায় ছুরিকাঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায়। বিদ্যালয়ের ছাত্র আহত খবর পেয়ে তাকে আহতবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয় বলে তিনি জানান।

এব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, জেএসসি পরীক্ষার্থী ছাত্রকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনা ব্যাপারে কেউ জানায়নি। তারপরও আমরা খোঁজ নিয়ে দেখতেছি। আহত ছাত্র পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে তা আইনগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। ##

পাঠকের মতামত: