ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

শাহ পরীর দ্বীপে ৭ দালালকে আটক করেছে কোস্ট গার্ড

টেকনাফ সংবাদদাতা  :
টেকনাফ শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া উপকূল থেকে রোহিঙ্গাদের বাংলাদেশে পারাপার করার সময় ৭ জন দালাল ও ট্রলারের মাঝি আটক করে বাংলাদেশ কোস্ট গার্ড। গত কাল বৃহস্পতিবার রাতে শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক হয়। আটককৃতরা হলেন ফজল আহম্মদ (৪০) পিতা ইউসুফ আলী সাবরাং, রাজা মিয়া (৩০) পিতা হাফেজ আহম্মদ সাবরাং, মোঃ ইলিয়াস(৩৫) পিতা মোহাম্মদ হানিফ কক্সবাজার কলাতলি,আবুল হাইয়াত (২২) পিতা নজির আহম্মদ কচুবনিয়া সাবরাং ,মোহম্মদ ইসমাইল (১৮) মো ঃ আলী জোহার সাবরাং, মোঃ আইয়ুব ( ৩২) পিতা সৈয়দ কাসেম শ্যামলাপুর টেকনাফ,নুরূল ইসলাম (৩০) পিতা হাবিবুর রহমান বালুখালী রোহিঙ্গা ক্যাম্প।
বাংলাদেশ কোস্ট গার্ড শাহপরীর দ্বীপ স্টেশনেরর কমান্ডার লে. জাফর ইমাম সজীব জানান, রাতে রোহিঙ্গাদের বাংলাদেশে পার করার সময় ৭ দালাল ও ট্রলার মাঝিকে আটক করা হয়। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া শেষে তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাইন উদ্দীন খান জানান, রাতে শাহপরীর দ্বীপের বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ৭ জন দালাল ও ট্রলার মাঝিকে আটক করা হয়। তাদেরকে ভ্রামমান আদালতের মধ্যেমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান কক্সবাজার আদালতে পাঠিয়ে দেওয়া হবে।

পাঠকের মতামত: