ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ভুল তথ্য দিয়ে ভোটার নিবন্ধনকালে মহিলাসহ আটক-২

atok,এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ থেকে ভোটার নিবন্ধকালে দুইজনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার ভোটার নিবন্ধন করতে গিয়ে ভুল তথ্য প্রদান ও ইউপি চেয়ারম্যানের প্যাড, সীল, স্বাক্ষর নকলের অভিযোগে জমিলা বেগম নামের এক মহিলাকে আটক করা হয়। এসময় তাকে ছেড়ে দেওয়ার সুপারিশ করায় আরো এক যুবককে আটক করেন পুলিশ। উভয়ই ইউনিয়নের ৯নং ওয়ার্ড রংমহল গ্রামের বাসিন্দা বলে দাবী করেন।

ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান আলহাজ নুরুল আমিন জানান, ‘ভোটার নিবন্ধন কর্যক্রমে অত্যান্ত জোরালো নজরদারি রয়েছে। রোহিঙ্গারা যাতে ভোটার হতে না পারে সে ব্যাপারে যথেষ্ট সজাগ থাকতে সকলকে বলা হয়েছে।’ ডুলাহাজারা ইউপি প্যানেল চেয়ারম্যান শওকত আলী জানান ‘পরিষদে ভোটার নিবন্ধনকালে চেয়ারম্যানের সীল, প্যাড, স্বাক্ষর নকলের অভিযোগে এক রোহিঙ্গা মহিলাকে আমরা আটক করি। উপজেলা নির্বাচন কর্মকর্তার উপস্থিতিতে তাকে পুলিশে সোপর্দ করা হয়।’

উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তা শাখাওয়াত হোসেন বলেন ভোটার নিবন্ধনে দুর্নীতিকে কখনো মেনে নেওয়া হবে না। ওইদিন ডুলাহাজারা ইউপি থেকে ভুয়া তথ্য প্রদান ও জালিয়াতি করায় এক মহিলাটিকে আটক করা হয়েছে। এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: