Home » উখিয়া » সুচির বক্তব্য অগ্রহণযোগ্য -উখিয়ার বালুখালীতে ত্রাণ বিতরণে-এরশাদ

সুচির বক্তব্য অগ্রহণযোগ্য -উখিয়ার বালুখালীতে ত্রাণ বিতরণে-এরশাদ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

151009ershad_5ফারুক আহমদ, উখিয়া ॥

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদ নির্যাতিত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণে অপ্রতুলতা ও বিশৃংখলা নিয়ে সরকারের প্রতি অসন্তোষ প্রকাশ করে বলেছেন, সেনাবাহিনীকে পূর্নবাসন ও ত্রাণ বিতরণে দায়িত্ব দেওয়া হলে সুষ্ট ভাবে রোহিঙ্গারা ত্রাণ পাবে। এতে বিপন্ন রোহিঙ্গাগণের উপকার হবে।

গতকাল বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উখিয়ার বালুখালী নতুন রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ত্রাণ সামগ্রী ও জরুরী চিকিৎসা ক্যাম্প পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।

সাবেক প্রেসিডেন্ট এরশাদ মিয়ানমারের নেত্রী অংসান সুচির বক্তব্য অগ্রহণযোগ্য বলে আখ্যায়িত করে আরো বলেন, সে দেশের সেনাবাহিনীর নিষ্টুর নির্যাতন ও জাতিগত হত্যাযজ্ঞের শিকার হয়ে পালিয়ে আসা লাখ লাখ রোহিঙ্গা নাগরিকদের মানবতার সেবায় সকল ধর্মবর্ণ শ্রেণীর পেশার মানুষ ও রাজনৈতিক দলকে এগিয়ে আসা উচিত। রোহিঙ্গা সংকট মোকাবেলা ও রোহিঙ্গা নাগরিকদেরকে মৌলিক অধিকার, নাগরিত্ব প্রদান সহ সে দেশে ফিরিয়ে নিতে বিশ্ব সম্প্রদায় এবং মুসলিম উম্মাদের প্রতি আহ্বান জানান।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহা-সচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমদ বাবলু এমপি, কাজী ফিরোজ রশিদ এমপি, সংসদ সদস্য হাজী ইলিয়াছ, মেহেরাজ মোরশেদ এমপি, খোরশেদ আরা হক এমপি, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও উখিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো, নুরুল হাকিম চৌধুরী প্রমূখ।

এর আগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ টেকনাফের শাপলাপুরে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও জরুরী চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইটভাটায় বিরান বাঁশখালীর বনাঞ্চল ফসলি জমি, নির্বিকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ

It's only fair to share...19500নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী :: বাঁশখালী উপজেলার সাধনপুর বাহারছড়া ও শেখেরখিলে বনের ...