ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মায়ের অবাধ্য নেশাগ্রস্থ যুবক আটক, ৬ মাসের কারাদন্ড

karadondএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় প্রতিনিয়ত নেশার টাকার জন্য বৃদ্ধ বাবা-মাকে নির্যাতনকারী অবাধ্য সন্তান মহিউদ্দিন (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মায়ের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার সকালে উপজেলার কাকারা ইউনিয়নের পুলেরছড়াস্থ মেজরপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ উপজেলা ভ্রাম্যমান আদালতে প্রেরণ করেন। পরে আদালত অপরাধ স্বীকার সাপেক্ষে ওই যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আটক মহিউদ্দিন ওই এলাকার মাহফুজুর রহমানের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার কাকারা ইউনিয়নের পুলেরছড়াস্থ মেজর পাড়ার এলাকার মাহফুজুর রহমানের ছেলে মহিউদ্দিন প্রায়সময় নেশা করে। এমনকি নেশার টাকার জন্য অবাধ্য যুবক তার বৃদ্ধ বাবা-মাকে নির্যাতন করে আসছিলো। এরই প্রেক্ষিতে অনেকটা অতিষ্ঠ হয়ে এলাকাবাসীর সহায়তায় মা অবাধ্য ছেলেকে গতকাল শুক্রবার সকালে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

পরে চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে এসআই গোবিন্দ শর্মা আটক যুবক মহিউদ্দিনকে এদিন বিকালে উপজেলা ভ্রাম্যমান আদালতে নিয়ে যান।

চকরিয়া থানার পুলিশ ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পিতা-মাতার অবাধ্য ও নেশাগ্রস্থ মহিউদ্দিন নামের ওই যুবককে বিকেলে আদালতে পাঠানো হয়। অপরাধ স্বীকার করার সাপেক্ষে আদালতের ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম তাঁর কার্যালয়ে আদালত পরিচালনা করে যুবক মহিউদ্দিনকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। #

পাঠকের মতামত: