Home » কক্সবাজার » কক্সবাজারে নির্মাণ করা হবে বিশ্বমানের ঝিনুক আকৃতির রেলস্টেশন-রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

কক্সবাজারে নির্মাণ করা হবে বিশ্বমানের ঝিনুক আকৃতির রেলস্টেশন-রেলমন্ত্রী মুজিবুল হক এমপি

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

শাহজাহান চৌধুরী শাহীন,কক্সবাজার :coxs

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যা বলেন, তিনি তাহাই করেন। কক্সবাজারের পর্যটন ব্যবসা আরো তরান্বিত করতে এবং এলাকার উন্নয়নের জন্য চট্টগ্রামের দোহাজারী থেকে মিয়ানমারের সীমান্তবর্তী ঘুমধুম পর্যন্ত রেল লাইন স্থাপন করার পরিকল্পনা হাতে নিয়েছিলেন। তা আজ বাস্তবায়ন হতে যাচ্ছে। কক্সবাজারে নির্মাণ করা হবে বিশ্বমানের ঝিনুক আকৃতির প্রধান রেলওয়ে স্টেশন আর রামুতে হবে লাইনের বড় জংশন বলে জানালেন, রেলমন্ত্রী মুজিবুল হক এমপি ।

তিনি আজ শনিবার সকালে কক্সবাজারের রামুতে রেল লাইনের জংশন পরিদর্শন পূর্বক বাইপাশ ফুটবল চত্ত¦রে পথসভায় এ কথা বলেন। রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমের সভাপতিত্বে ও জেলা মৎস্য জীবিলীগের সহ সভাপতি আনছারুল হক ভুট্টোর সঞ্চালনায় মন্ত্রী আরো বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার উন্নয়ন বান্ধব। উন্নয়নের কাজ দৃশ্যমান। তাই এলাকার উন্নয়নের অগ্রাধিকার ভিত্তিতে সরকার রেল লাইন সম্প্রসারণ কাজ করছে। সহসাই বৃহত্তর এই প্রকল্পের টিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে রেল লাইনের পুরোপুরি কাজ শুরু হবে।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এতে রেলওয়ের ডেপুটি ডিরেক্টর আবুল কালাম, পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) আবদুল হাই, প্রকল্প পরিচালক মফিজুর রহমানসহ আওয়ামীলীগের জেলা ও উপজেলা নের্তৃবৃন্দরা পথসভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বন্ধ করা হোক বিএটিবি’র ‘ব্যাটল অব মাইন্ড ২০১৭’

It's only fair to share...000সংবাদ বিজ্ঞপ্তি :  আগামী ৬ ডিসেম্বর ২০১৭ রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে ...