ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বসতঘরে ঢুকে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা, ৪জনের নামে মামলা

mamla.এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া পৌরসভার কাহরিয়াঘোনা এলাকায় স্বামীর অনুপস্থিতির সুযোগে রাতের আঁধারে বসতঘরে ঢুকে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। ওইসময় শোর-চিৎকার করলে অভিযুক্তরা গৃহবধু ও তাঁর ছেলেকে পিটিয়ে জখম করেছে। এ ঘটনায় আক্রান্ত গৃহবধু রাহেলা বেগম (৩২) বাদি হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যাল আদালতে ৪জনের নামে মামলা করেছে।

মামলায় আসামি করা হয়েছে একই এলাকার মো.ফয়সাল, মো.নয়ন, রবিন ও পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মো.মিনহাজ। আদালত বাদির অভিযোগটি আমলে নিয়ে তদন্ত পুর্বক প্রতিবেদন দাখিলের জন্য চকরিয়া উপজেলা সহকারি কমিশনারকে (ভুমি) নির্দেশ দিয়েছেন।

আদালতে দায়ের করা মামলার আর্জিতে গৃহবধু চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনা গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী রাহেলা বেগম জানান, অভিযুক্ত আসামিরা তাকে (বাদি) পথেঘাটে দেখতে নানাভাবে কুপ্রস্তাব দিত। এতে অতিষ্ট হয়ে তিনি আগে স্থানীয় পৌর কাউন্সিলর ও অভিযুক্তদের পরিবারকে অবহিত করেন। পরে তাঁরা এ ধরণের আচরণ করবেনা মর্মে জানান। কিন্তু গত ২৩ আগষ্ট রাত আনুমানিক ১২টার দিকে বাড়িতে তাঁর স্বামী না থাকার সুযোগে অভিযুক্ত আসামিরা এসে দরজার কড়া নাড়েন। বাদি লিখিত আর্জিতে বলেন, বাড়িতে স্বামী এসেছে মনে করে তিনি দরজা খুলতেই অভিযুক্তরা ভেতরে ঢুকে তাকে জোরপুর্বক ধর্ষণ করার জন্য চেষ্ঠা করেন। ওইসময় তাঁর পরিধানে থাকা কাপড়-চোপড় টানা-হেচঁড়া করতে শুরু করে। এক পর্যায়ে অভিযুক্তরা বাদির স্পর্শকাতর অঙ্গে হাত দেয় এবং বুকে ও উরুতে কামড়ে আঘাত করে।

বাদি রাহেলা বেগম মামলার আর্জিতে আরো বলেন, ঘটনার সময় ধস্তাধস্তির এক পর্যায়ে তাঁর ঘুমন্ত ছেলে আবদুল্লাহ জেগে উঠে শোর-চিৎকার শুরু করে। এসময় আশপাশের লোকজনের এগিয়ে আসতে দেখে অভিযুক্তরা পালিয়ে যায়। এ ঘটনার পর বাদি ও তাঁর স্বামী এক নম্বর বিবাদির বাড়িতে ঘটনার ব্যাপারে বিচার চাইতে যান। ওইসময় তাদেরকে আটকে রেখে এ ঘটনা নিয়ে মামলা মোকাদ্দমা করবে মর্মে খালী স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ছেঁেড় দেন বলে মামলার আর্জিতে অভিযোগ করেছেন বাদি রাহেলা বেগম। বর্তমানে আদালতে মামলা করার খবর পেয়ে অভিযুক্তরা নানাভাবে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন রাহেলা বেগমের স্বামী কামাল উদ্দিন। #

পাঠকের মতামত: