Home » চকরিয়া » চকরিয়ায় চিংড়িঘের মালিকের ওপর দুর্বৃত্তদের হামলা, লক্ষাধিক টাকার মাছ ও মালামাল লুট

চকরিয়ায় চিংড়িঘের মালিকের ওপর দুর্বৃত্তদের হামলা, লক্ষাধিক টাকার মাছ ও মালামাল লুট

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::sontrasi hamla

চকরিয়া উপজেলার চিংড়িজোনে হামলার ঘটনা ঘটেছে। হামলকারী দুর্বৃত্তরা ঘের মালিককে অস্ত্রের মুখে জিন্মি করে মারধরের পর লক্ষাধিক টাকার মাছ ও মালামাল লুট করে নিয়ে গেছে। আগত ঘের মালিক মোহাম্মদ জনুকে স্থানীয় অপরাপর ঘের মালিক ও চাষীরা এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ঘেরটির শেয়ারদার ও পরিচালক বৃহস্পতিবার চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আগেরদিন বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ ওয়াপদা রোড় এলাকায় এ ঘটনা ঘটে।

চিংড়িচাষী উপজেলার চিরিংগা ইউনিয়নস্থ বাটামণি খালের শেয়ারদার ও পরিচালক পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের পালাকাটার মোহাম্মদ জুন জানান, ২৩আগস্ট (বুধবার) রাতে ঘের থেকে মাছ আহরণ করে বাগদা চিংড়ি, লইল্যা ও অন্যান্য জাতের প্রায় ৬০কেজি মতো মাছ নিয়ে বুড়িপুকুর মাছঘাট ষ্টেশনে যাচ্ছিলেন। ওইসময় চরণদ্বীপ ওয়াপদা রোড় এলাকায় পৌছলে পূর্বথেকে উৎপেতে জসিম উদ্দিন ও আবদুল হামিদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত তার উপর আক্রমণ করে সর্বস্ব লুটে নেয়। ঘটনার সময় পালিয়ে কোনমতে প্রাণে আত্মরক্ষা করেন চাষী জনু।

ঘের ইজারাদার মোহাম্মদ জনু বলেন, এ ঘটনায় তিনি বাদী হয়ে ২৪ আগস্ট বৃহস্পতিবার চকরিয়া থানায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, ঘের মালিককে মারধর করে মাছ লুটে নেয়ার বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপূর্তের জমিতে একযোগে ১৭ অবৈধ ভবন, চুপ গণপূর্ত

It's only fair to share...41300বিশেষ প্রতিনিধি : কক্সবাজার শহরের কলাতলীতে গণপূর্ত বিভাগের আবাসিক এলাকার পূর্বপাশে ...

error: Content is protected !!