ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দূর্বৃত্তের হামলায় কলেজ ছাত্র গুরুতর আহত

চকরিয়া অফিস ::ahot.

চকরিয়ায় একদল বখাটে-সন্ত্রাসীদের হামলায় রেজাউল করিম (২০) নামের কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল রাত আনুমানিক ৮টার সময় পৌরসভার ৭নং ওয়ার্ডের পালাকাটা হাসেম মাষ্টার পাড়ায় এ ঘটনাটি ঘটেছে। আহত রেজাউল কৈয়ারবিল ইউনিয়নের খোছাখালী গ্রামের আকতার আহমদের পুত্র বলে জানা গেছে।

জানা গেছে, ডুলাহাজারা কলেজের ২য় বর্ষের ছাত্র রেজাউল করিম (২০) মগবাজার দক্ষিণ পাশের ৬নং ওয়ার্ডের কাহারিয়াঘোনা সালাম মাষ্টার পাড়ার প্রবাসী বোনের জামাই আবদুস সালাম‘র বাড়ি থেকে কলেজে পড়ালেখা করছিলো। ওই এলাকার মৃত আবুল কাসেমের পুত্র প্রবাসী আবদুস সালাম প্রবাসে থাকায় তার শ্যালক রেজাউল করিমকে তার বাড়ি থেকে কলেজে পড়ার জন্যে রেখে দেয়।

প্রবাসী আবদুস সালাম বিদেশে থাকার সুযোগে এলাকার কিছু বখাটে দূর্বৃত্ত তার শ্যালককে হত্যার উদ্দেশ্যে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। হত্যার করার লক্ষ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় রেজাউলের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। আহতাবস্থায় কলেজ ছাত্র রেজাউলকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার সরকারি হাসপাতালে ভর্তি করে। আহত রেজাউল জানান, এলাকার কিছু বখাটে সন্ত্রাসীরা স্কুল, কলেজ ও মাদ্রাসায় পড়–য়া ছাত্রীরা আসা-যাওয়ার পথে ইভটিজিংসহ বিভিন্ন ধরনের অশ্লীল ও কুরুচিপূর্ণ বাক্য বিনিময় করে থাকে। এসময় রেজাউল বখাটেদের বিরুদ্ধে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ওই বখাটেরাই আমার উপর হামলা করতে পারে বলে আশংকা করা হচ্ছে।

কলেজের ছাত্র রেজাউলের উপর দূর্বৃত্তদের হামলার খবর পেয়ে চকরিয়া থানার এস আই কাউছার পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পাঠকের মতামত: