ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ভূমিদস্যু, চাঁদাবাজ মাদক ও সন্ত্রীদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার অবস্থান খুবই দৃঢ়

Chakaria Pc 22-07-2017চকরিয়া অফিস :::  বাংলাদেশ আওয়ামীলীগ, কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি এবং সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেছেন- ভূমি দস্যু, চাঁদাবাজ, মাদক এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার সরকারের অবস্থান খুবই দৃঢ়। তিনি গত ২২ জুলাই সকাল ১১টায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মোহাম্মদ মিতুনের উদ্যোগে চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলায় স্থানীয় গরীব-দুঃস্থ জনগণের জন্য বিনামূল্যে চিকিৎসা শিবির ও ঔষুধ বিতরণ উপলক্ষে আয়োজিত এক সূধী সমাবেশে এ কথা বলেন। পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ শাহ্নেওয়াজ এতে সভাপতিত্ব করেন।

রেজাউল করিম বলেন- ঢেমুশিয়া উন্মুক্ত জলমহাল সহ চকরিয়ার বিভিন্ন উন্মুক্ত খাল ও নদী দখল পুর্বক অবৈধভাবে যারা বিপুল অর্থ কামাই করেছে, মাদক বিক্রিকারী এবং চোরাকারবারীদের সাথে যাদের সম্পর্ক এবং স্বার্থের ব্যাঘাত জনিত কারণে যারা নিরীহ মানুষকে মামলায় জড়িয়ে হয়রানী করেছে তারা কখনো বাংলাদেশ আওয়ামীলীগের মতো একটি প্রাচীন গন সংগঠনের নেতা হতে পারেনা। চিকিৎসা শিবিরের উদ্যোক্তা খালেদ মোহাম্মদ মিতুন বলেন- জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনগণের স্বাস্থ্য সেবা মানুষের দৌড়-গোড়ায় পৌঁছিয়ে দিয়েছেন, তাঁর এ উদ্যোগ সফল করার নিমিত্তে সরকারী উদ্যোগের পাশাপাশি ব্যক্তি পর্যায়ে আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে আমার এ ক্ষুদ্র প্রয়াস।

অন্যান্যদের মধ্যে কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য কমর উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্যবৃন্দ যথাক্রমে এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলা আওযামীলীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি এরফান উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌর কৃষক লীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল চকরিয়া উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি ইকবাল দরবেশী বক্তৃতা করেন। এছাড়াও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী, সাধারণ সম্পাদক ফজলুল কাদের, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাফর আলম সিকদার, বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ্্ বাহাদুর, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ঢেমুশিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফরিদুল আলম, মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজবাহ উদ্দিন বেলাল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ্্ আল মামুন ও ছাত্রনেতা ইনতিসার রাব্বী সহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: