ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে দেড়লাখ টাকা ছিনতাই!

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় এক ব্যবসায়ীকে পথরোধ করে কুপিয়ে নগদ দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। হামলায় গুরুতর আহত ব্যবসায়ী শাহেদুল ইসলামকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  উপজেলার হারবাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের সমিল সংলগ্ন মহাসড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাহেদ ওই এলাকার মৃত আবুল কাসেমের পুত্র ও চকরিয়া উপজেলার জিদ্দাবাজার মাতামুহুরী ব্রীজ সংলগ্ন এলাকার রড-সীমেন্ট ব্যবসায়ী। এঘটনায় ৪জনের নাম উল্লেখ করে চকরিয়া থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, ব্যবসায়ী শাহেদুল ইসলাম হারবাং ইউনিয়নের চরপাড়া সমিল এলাকার নিজ বাড়ি হতে ব্যবসার ১লাখ ৫০ হাজার টাকা নিয়ে চকরিয়ার মাতামুহুরী ব্রীজ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে আসছিলেন। ওইসময় পথিমধ্যে স্থানীয় ৬/৭জনের ছিনতাইকারী দল শাহেদকে গতিরোধ করে পেছন থেকে কুপিয়ে জখম করে। এসময় তার কাছে থাকা নগদ দেড় লাখ টাকা লুটে নিয়ে যায় হামলাকারীরা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী স্থানীয় সাংবাদিকদের বলেন, ব্যবসায়ী শাহেদুল ইসলামের উপর হামলা ও টাকা ছিনতাইয়ের বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছেন। তা তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: